× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

নতুন গানে বাবু

বিনোদন

স্টাফ রিপোর্টার
৩০ নভেম্বর ২০২০, সোমবার

বাংলাদেশ এখন অনলাইন বিপ্লবের পথে।দেশের স্যাটেলাইট টেলিভিশনের পাশাপাশি দর্শক এখন অনলাইন নির্ভর হয়ে পড়েছেন। ইউটিউব এবং ওটিটি প্লাটফর্ম  বেশ জোরেসোরেই বিস্তৃত হচ্ছে। তারই ধারাবাহিকতায় দেশের খ্যাতিমান অভিনেতা এবং সৌখিন সংগীত শিল্পী ফজলুর রহমান বাবু সম্প্রতি নতুন একটি গানে কন্ঠ দিলেন। এর  সংগীত পরিচালক মিল্টন খন্দকার। গানের কথা ও সুর করেছেন নাট্য নির্মাতা শিমুল সরকার। লোকায়ত বাংলার এক কল্পিত লোককন্যাকে নিয়ে তৈরি হয়েছে গানের প্রেক্ষাপট। চান্দে বসত কইরো কইণ্যা, চান্দে বাড়ি ঘর, তোমার সনে আমার পিরিত ইহ জনম পর কইন্যা। এমন কথার নতুন এই গানটি নিয়ে ফজলুর রহমান বাবু উচ্ছ্বসিত।
তিনি জানান, দর্শক আগের মতই আমার এই গানটিও লুফে নিবে। গানটি  তৈরি হয়েছে নতুন অনলাইন প্লাটফর্ম সৌখিন এন্টারটেইনমেন্ট এর জন্য। নতুন বছরের শুরুতেই গানের ভিজ্যুয়াল সহ দর্শক দেখতে পাবেন বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর