× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

বিরতি ভেঙে অপু

বিনোদন

স্টাফ রিপোর্টার
১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে একটা সময় ধারাবাহিকভাবে ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন অপু বিশ্বাস। এরপর দীর্ঘ বিরতি। অনেকদিন হলো নতুন কোনো সিনেমা মুক্তি পায়নি তার। সেই বিরতি ভেঙে এবার পর্দায় আসছেন ঢাকাই ছবির কুইনখ্যাত নায়িকা অপু বিশ্বাস। চলতি ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে অপুর নতুন সিনেমা ‘প্রিয় কমলা’। এই ছবিটির পরিচালক শাহরিয়ার নাজিম জয়। তিনি জানান, ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘প্রিয় কমলা’র শুটিং এরইমধ্যে শেষ করেছি। এতে অপুর সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন বাপ্পি চৌধুরী।
টানা ১৮ দিন কাজ করে শুটিং শেষ করেছি ছবির। আগামী সপ্তাতে ছবির ডাবিং শুরু হবে। এ ছবিতে অপু বিশ্বাস অভিনয় করেছেন একজন ‘বীরাঙ্গনা’র চরিত্রে। এ নায়িকা বলেন, এ ধরনের চরিত্র আমার এটাই প্রথম। তার ক্যারিয়ারে এটি অন্যতম অর্জন বলে মনে করেন অপু। এ বিষয়ে তিনি আরো বলেন, প্র্রত্যেক বীরাঙ্গনাই একেকজন যোদ্ধা। সেই বীরাঙ্গনার চরিত্রে নিজে কাজ করাটা সত্যি সৌভাগ্যের। ছবির গল্প সম্পর্কে জয় বলেন, যুদ্ধের সময় একেবারের অজপাড়া গাঁয়ের নিটল প্রেমের গল্প ‘প্রিয় কমলা’। বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ যখন সেই গ্রামে ছড়িয়ে পড়ে তখন সেই প্রেম কীভাবে যুদ্ধে পরিণত হয় সেটিই তুলে ধরা হয়েছে এ ছবিতে। পাশাপাশি সেই ঘটনাকে ২০২০ সালের সঙ্গে লিংক করিয়ে দেখিয়েছি। এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপও করেছেন শাহরিয়ার নাজিম জয়। এ ছবিতে অপু বিশ্বাস ও বাপ্পী ছাড়াও অভিনয় করেছেন সোহেল খান, সেহেঙ্গাল বিপ্লব, আজান, মালা প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর