× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

ভারতে দাবি উঠল কোহলি-শাস্ত্রীকে সরিয়ে রোহিত - মাহেলাকে আনার

ভারত

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(১ মাস আগে) নভেম্বর ৩০, ২০২০, সোমবার, ৮:৩৫ পূর্বাহ্ন

অস্ট্রেলিয়ার কাছে একদিনের সিরিজ হারার পর ভারত জুড়ে দাবি উঠেছে, অধিনায়কের পদ থেকে বিরাট কোহলিকে সরানোর। এই দাবির থেকেও ভারতীয়রা উচকিত রবি শাস্ত্রীকে কোচের পদ থেকে অপসারণের দাবিতে। সোশ্যাল মিডিয়ায়ও বিষয়টি নিয়ে ঝড় উঠেছে। অধিনায়ক হিসেবে ভারতীয় ক্রিকেট অনুরাগীরা চাইছে রোহিত শর্মাকে। রবি শাস্ত্রীর জায়গায় তাদের পছন্দ শ্রীলংকার মাহেলা জয়বর্ধন। নেটিজেনদের সাফ বক্তব্য, অধিনায়ক হিসেবে কোহলির আর দেয়ার কিছু নেই। সেই জায়গায় ফর্মে থাকা হিটম্যান রোহিত শর্মাকে দলনেতার পদে বসানো হোক। বিশেষত বিরাট যেভাবে পিতৃত্বকালীন ছুটি নিয়ে একটি টেস্ট খেলেই অস্ট্রেলিয়া থেকে দেশে চলে আসছেন সেটিও সমালোচনার লেন্সে।
স্বয়ং সুনীল গাভাস্কার আজ মন্তব্য করেছেন যে তাঁরা এইরকম ছুটির কথা সফরের মাঝপথে ভাবতে পারতেন না। রবি শাস্ত্রী সম্পর্কে ভারতীয় নেটিজেনদের সাফ বক্তব্য, উনি মাঠে আছেন তাই বোঝা যায়না। ওঁর জায়গায় তাই শ্রীলংকা থেকে মাহেলা জয়বর্ধনকে কোচ করা হোক। উনি ভারতীয়দের মানসিকতা সম্পর্কে অবহিত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর