× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২১, রবিবার

রাজধানীতে নারীর লাশ উদ্ধার, গ্রেপ্তার ৬

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

রাজধানীর কাফরুল এলাকায় সীমা বেগম (৩১) নামে এক নারীর লাশ উদ্ধারের ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- আশিকুর রহমান নাহিদ (২৭), জাকিয়া সুলতানা আইরিন (২২), আসেক উল্লাহ (৫০), রোকেয়া বেগম (৪০), শাহজাহান শিকদার (৫০) ও সাকিব (২০)। পুলিশ জানিয়েছে, পারিবারিক বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে। ডিএমপি’র মিরপুর বিভাগের ডিসি আসম মাহাতাব উদ্দিন জানান, রাজধানীর কাফরুলের পূর্ব বাইশটেকের ইমাম নগর এলাকায় সীমা নামের এক নারীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। ওই ঘটনায় নিহতের সৎ ছেলেসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার রাত এবং গতকাল দিনভর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। জানা যায়, নিহত সীমা বেগমের স্বামী শাজাহান শিকদার কার্টন ব্যবসায়ী। প্রথম স্ত্রীর মৃত্যুর পর বছরখানেক আগে সীমাকে বিয়ে করেন তিনি।
কাফরুলের পূর্ব বাইশটেকের ইমাম নগরে একটি বাড়ির সাততলায় বসবাস করেন তারা। একই বাসায় তার আগের পক্ষের ছেলে আশিকুর রহমান নাহিদ এবং নাহিদের স্ত্রী থাকেন। বাবার দ্বিতীয় বিয়ে নাহিদ মেনে নিতে পারেননি। মাঝে মধ্যে সৎ মায়ের সঙ্গে ঝগড়া হতো তার। দ্বিতীয় বিয়ে করতে বাবা শাজাহানকে নিষেধও করেছিলেন তিনি।
এ ছাড়াও শাজাহান শিকদারের স্থাবর-অস্থাবর সম্পদ রয়েছে। বাবা দ্বিতীয় বিয়ে করলে এই সম্পদ ভাগ হয়ে যাবে- এমন আশঙ্কায় বিয়ের বিরোধিতা করেছিলেন নাহিদ। কখনো সৎ মাকে মেনে নিতে পারেননি। পুলিশের ধারণা, এ হত্যাকাণ্ডের সঙ্গে নিহতের ছেলে জড়িত থাকতে পারে। নিহত সীমার বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায়। শাহজাহান সিকদারের দ্বিতীয় স্ত্রী সে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর