× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২১, রবিবার

মামুনুল হককে এমপি নিক্সনের হুঙ্কার

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

মামুনুল হক কারে চ্যালেঞ্জ করে? শেখ হাসিনারে চ্যালেঞ্জ করে! ব্যাডা কী পাগল? মাথায় কি বুদ্ধি কম? আরে শেখ হাসিনা তো অনেক উপরের বিষয়। সারাদেশে যুবলীগের সঙ্গে লইড়া দেখেন। আসেন, দেখেন খেলা হবে। যুবলীগের সঙ্গে এক মিনিট লড়ার ক্ষমতা আপনার নেই। হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমন হুঙ্কার দেন। গতকাল চট্টগ্রামের পুরনো রেলস্টেশন চত্বরে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এমন হুঙ্কার দেন। নিক্সন চৌধুরী বলেন, যুবলীগ যদি মাঠে নামে দৌড়াইয়া কূল পাবেন না। তাই আমার নেত্রীরে চ্যালেঞ্জ জানানোর আগে নেত্রীর সন্তানদের সঙ্গে একটু বুইঝা নেন।
এমন ধমক দিয়েন না। আমাদের সাথে ফাঁপরবাজি কইরেন না। কোন দেশের টাকা খাইছেন, হঠাৎ কইরা চাঙা দিয়া উঠছেন। ওইসব দেশের দালালি বন্ধ করেন, এটা বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশ। নিক্সন চৌধুরী বলেন, এই যুবলীগ কোনো এমপি বা মন্ত্রীর নয়, যুবলীগে নেতৃত্ব দিচ্ছেন রাজনীতির দুই আইকন নিখিল ও পরশ। তারা যোগ্য নেতা খুঁজে বের করতে জানেন। রাজনীতিতে যারা ত্যাগ স্বীকার করেছেন, দুঃসময়ে পাশে ছিলেন তারাই এই সংগঠনে শামিল হবেন। মামুনুল হককে হুঙ্কার দিয়ে নিক্সন চৌধুরী বলেন, আরে মিয়া তেলাপোকাও পাখি, আর আপনিও মানুষ। যদি সাহস থাকে তাহলে আসেন মাঠে আসেন। মাঠে খেলা হবে। আমাদের ভয় দেখাবেন না। আমাদের মাথা থেকে পায়ের আঙুল পর্যন্ত পুরাটাই কইলজা। তিনি বলেন, আপনাদের স্লোগান, হাততালি দেয়া বন্ধ করুন। শোডাউন বন্ধ করুন। জীবনে অনেক মিছিল-মিটিং করেছি। সবাই স্লোগান-মিছিল দিতে জানি। আজ আপনাদের মাঝে সংগঠনের সভাপতি-সাধারণ সমপাদকের কিছু ম্যাসেজ নিয়ে এসেছি। সেগুলো বলার সুযাগে দিন। নিক্সন চৌধুরী বলেন, ঐক্যবদ্ধ হয়ে এই যুবলীগকে বাংলাদেশের সেরা সংগঠনে পরিণত করতে হবে। কোনো ধরনের অপরাজনীতি বা ষড়যন্ত্রের চেষ্টা করে লাভ নেই। যে কোনো ধরনের পরিস্থিতি মোকাবিলায় নিখিল-পরশ ভাইয়ের নেতৃত্বে যুবলীগ সর্বদা মাঠে আছে। অনুষ্ঠানে যুবলীগের যুগ্ম সাধারণ সমপাদক বদিউল আলম বদি, চট্টগ্রাম নগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু, দেলোয়ার হোসেন, ফরিদ মাহমুদ, মাহবুবুল হকসহ যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর