× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার
আলাপন

গড়পড়তা কাজে আগ্রহ পাই না -মারিয়া নূর

বিনোদন

মাজহারুল তামিম
১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

টেলিভিশনের পর্দার জনপ্রিয় মুখ মারিয়া নূর। ভিন্নধর্মী স্টাইলের উপস্থাপনার মাধ্যমে দর্শকমহলে ভালো গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছেন।  তবে অনেক দিন ধরেই তাকে আগের মতো উপস্থাপনা করতে দেখা যাচ্ছে না। এর কারণ জানতে চাইলে তিনি বলেন, সত্যি বলতে নিয়মিত উপস্থাপনা আমি নিজেই করতে চাই না। কারণ বেছে বেছে কাজ করতে পছন্দ করি। খেয়াল করে দেখবেন ভালো শো হলেই আমাকে স্ক্রিনে দেখা যায়। গড়পড়তা কাজে আগ্রহ পাই না। যখন ভালো আয়োজনের অনুষ্ঠানের প্রস্তাব পাই তখনই উপস্থাপনা করি। সর্বশেষ গত মাসে দেশের জনপ্রিয় ১১ জন তারকা নিয়ে চ্যানেল আইতে একটা শো করেছেন মারিয়া।
অভিজ্ঞতা ও দর্শকদরে কাছ থেকে কেমন সাড়া পেয়েছেন? মারিয়া বলেন, চ্যানেল আইয়ের সাথে কাজ করার অভিজ্ঞতা বরাবরই ভালো। চ্যানেল আই এবং দারাজ মিলে যেভাবে শোয়ের পরিকল্পনাটা করেছিল তা আমার খুব পছন্দ হয়েছে। তারকা ও দর্শকদের সঙ্গে একটা সেতু তৈরি করতে পেরেছি। অনেকদিন পর শো করে তৃপ্তি পেয়েছি। দর্শকদের কাছ থেকেও ভালো সাড়া পেয়েছি। মারিয়া সম্প্রতি ওটিটি প্লাটফরম আই থিয়েটারের উদ্বোধনে উপস্থাপনা করেন। সামনের কাজ প্রসঙ্গে মারিয়া বলেন, ডিসেম্বরে একটা বড় শো করবো। কথা বার্তা চলছে। নিশ্চিত হলে জানাতে পারবো। এদিকে, উপস্থাপনার বাইরে মাঝে মাঝে অভিনয় করতে দেখা যায় মারিয়াকে। সবশেষ মাবুরুর রশিদ বান্নাহর পরিচালনায় 'ভালোবাসা ২০২০' শিরোনামের একটি নাটকে দেখা গেছে তাকে। অভিনয় নিয়ে কী ভাবছেন? মারিয়া বলেন, এখন আপাতত নাটক নিয়ে ভাবছি না। শুটিং করতে ভয় পাচ্ছি। করোনার দ্বিতীয় ঢেউ চলছে। তাই একটু সাবধানতা অবলম্বন করছি। তবে ভালো ডিরেক্টর-স্ক্রিপ্ট হলে সামনে অভিনয় করার ইচ্ছা আছে। উপস্থাপক, মডেল, অভিনেত্রী- কোন পরিচয়টাকে এগিয়ে আপনার কাছে? মারিয়া বলেন, উপস্থাপনাটাই আমার পরিচয়। উপস্থাপনাই আমাকে মানুষের কাছাকাছি নিয়ে গেছে। দর্শক যখন অভিনয়ে দেখতে চায় তাদের আবদার রাখতে গিয়ে বছরে দুই একটা কাজ করি। মডেলিং, অভিনয় শখেই করি বলা চলে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর