× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

রাজনীতিতে জিত!

বিনোদন

বিনোদন ডেস্ক
১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

অভিনয় জগৎ থেকে রাজনীতির ময়দানে আসা নতুন ঘটনা নয়। বিশেষ করে টলিপাড়ার ক্ষেত্রে। একদিকে যেমন তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে অভিনয়ের পাশাপাশি সাংসদ হওয়ার দায়িত্ব পালন করছেন দেব, নুসরাত জাহান, মিমি চক্রবর্তী, অন্যদিকে বিজেপিতে যোগ দিয়ে পুরদস্তুর রাজনীতির ময়দানে রূপা গঙ্গোপাধ্যায়, লকেট চট্টোপাধ্যায়, কাঞ্চনা মৈত্ররা। এই তালিকায় এবার অভিনেতা জিতের নাম যুক্ত হতে চলেছে? গতকাল ৪২তম জন্মদিনে সেই প্রশ্নের উত্তর দিলেন বাংলার তারকা। নিজের জন্মদিনে ইনস্টাগ্রামে লাইভ চ্যাট সেশন করেছিলেন জিত। অনেকেই প্রিয় তারকাকে শুভেচ্ছা জানান। তাদের মধ্যেই এক অনুরাগী জানতে চান, রাজনীতিতে কি যোগ দিচ্ছেন অভিনেতা? এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই জিত বলেন, আমি জানি না। রাজনীতি সম্পর্কে আমার তেমন কোনও জ্ঞান নেই।
তবে আমি ভাগ্যে বিশ্বাস করি। যদি ভাগ্যে তেমন কিছু থাকে তাহলে আলাদা বিষয়। কিন্তু এখনও পর্যন্ত তেমন কোনও পরিকল্পনা নেই। লাইভ আড্ডায় অনুরাগীদের আরও প্রশ্নের উত্তর দেন জিত। নিজের প্রথম বাংলা সিনেমা ‘সাথী’র অডিশনের স্মৃতি-কথা শোনান। জানান পরিবারের সঙ্গে সময় কাটানোর কথা। পাশাপাশি নিজের আসন্ন ছবি ‘বাজি’ নিয়েও কথা বলেন। ছবিতে জিতের বিপরীতে রয়েছেন মিমি চক্রবর্তী। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। তবে রাজনীতিতে যোগ দেওয়ার সম্ভাবনা ভাগ্যের উপরই ছেড়ে দিলেন টলিউডের সুপারস্টার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর