× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২১, রবিবার

আমিরের সঙ্গে তর্কে জড়ানোয় আফগান পেসারকে শাসালেন আফ্রিদি

খেলা

স্পোর্টস ডেস্ক
১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

মাঠে শহীদ আফ্রিদিকে মেজাজ হারাতে দেখা গেছে খুব কম সময়েই। দলের সবাইকে এক সুতোয় গেঁথে রাখেন। সম্প্রতি পাকিস্তান সুপার লীগ খেলতে গিয়ে তামিম ইকবাল সেটা বলেছেন। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে আফ্রিদিকে দলের বড় ভাই বলেও জানিয়েছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক। শান্তশিষ্ট আফ্রিদিকে লঙ্কান প্রিমিয়ার লীগে দেখা গেল কঠোর রূপে।

আরো পড়ুন: আফ্রিদিকে ডাকছে শূন্যের অনাকাঙ্ক্ষিত রেকর্ড

সোমবার রাতে ক্যান্ডি টাস্কার্সের কাছে ২৫ রানে হেরেছে শহীদ আফ্রিদির গল গ্ল্যাডিয়েটর্স। ম্যাচ চলাকালীন একাধিকবার গলের পাকিস্তানি পেসার মোহাম্মদ আমিরের সঙ্গে তর্কে জড়িয়েছেন নাভিন উল হক। ২১ বছর বয়সী এই আফগান পেসার খেলেন ক্যান্ডির হয়ে। সিনিয়র একজনের সঙ্গে নাভিনের এমন আচরণ ভালো লাগেনি গল অধিনায়ক শহীদ আফ্রিদির।
ম্যাচ শেষে দু’দলের খেলোয়াড়রা হাত মেলাচ্ছিলেন। নাভিন সামনে আসতেই হাসিমুখের বদলে অগ্নিমূর্তি আফ্রিদি। টিভি ক্যামেরায় দেখা গেছে, নাভিনকে আফ্রিদি বলছেন ‘কী সমস্যা’। সেখানেও আফ্রিদির সঙ্গে কথার লড়াইয়ে যোগ দেন নাভিন। পাকিস্তানের এক সাংবাদিকের দাবি, আফ্রিদি নাভিনকে তখন বলেছিলেন ‘ব্যাটা, তোমার জন্মের আগেই আমি আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি হাঁকিয়েছি।’

প্রথম ম্যাচে ২৩ বলে ৫৮ রান করলেও এই ম্যাচে ব্যর্থ আফ্রিদি। আউট হয়েছেন প্রথম বলেই। বল হাতে ৪ ওভারে ২৫ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর