× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

লিভ টুগেদার করছেন, বিয়ে নিয়ে ভাবনা নেই

বিনোদন

বিনোদন ডেস্ক
১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন এর নাম নিজের হাতে উল্কি করে লিখলেন তার প্রেমিক রহমান শল। সেই ছবি সুস্মিতা ও রহমান নিজেরাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তবে পার্মানেন্ট ট্যাটু নয়। অস্থায়ী ভাবেই সুস্মিতার নামের অদ্যাক্ষর লিখেছেন তার প্রেমিক। সেই ছবি শেয়ার করে ক্যাপশনে রহমান লিখেছেন, এই কালি চিরস্থায়ী নয়। কিন্তু ভালবাসাটা চিরস্থায়ী।  সেই পোস্ট সুস্মিতা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। সঙ্গে নিজেদের একটি সুন্দর মুহূর্তের ছবি ও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। সুস্মিতা নিজের দুই  মেয়ে রেনি, আলিশা এবং প্রেমিক রহমানের সঙ্গে থাকেন।
২০১৮ সাল থেকে রহমানের সঙ্গে সম্পর্কে রয়েছেন সুস্মিতা। আর কিছু দিনের মধ্যেই এ সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন তিনি। বিভিন্ন জায়গায় তারা একসঙ্গে যানও। তবে দুজনে গাঁটছড়া কবে বাঁধছেন সে বিষয়ে এখনো মুখ খোলেননি সুস্মিতা। তারা এই মুহূর্তে লিভ টুগেদার করলেও বিয়ে নিয়ে কিছু ভাবছেন না। সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে প্রাক্তন বিশ্বসুন্দরী জানিয়েছেন, ইনস্টাগ্রামের মাধ্যমে রহমানের সঙ্গে আলাপ তার। ইনস্টাগ্রামে রহমান তাকে বেশ কয়েক বছর আগে মেসেজ পাঠিয়েছিলেন। কিন্তু সুস্মিতা তখন বুঝতে পারেননি ১৫ বছরের ছোট এক যুবক তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। সুস্মিতার বয়স এখন ৪৫। এ বিষয়ে তিনি বলেন, ১৫ বছরের ছোট হওয়া সত্বেও সে এত পরিণত এবং বিবর্তিত তা আমি জানতাম না। অগভীর জিনিসপত্র আমার ভালো লাগে না। গভীরতা থাকতেই হবে। ওর সঙ্গে কাটানোর সময় খুব সুন্দর। আমি, রহমান এবং আমার দুই সন্তান একটা টিমের মতো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
A ,R ,Sarker
৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার, ৮:১৯

Who invented leave together? It is for animals.

Wadud
২ ডিসেম্বর ২০২০, বুধবার, ৬:০০

ঘোষিত বেশ্যাবৃত্তির অপর নাম লিভটুগেদার।

অন্যান্য খবর