× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

চুরির শঙ্কায় ম্যারাডোনার সমাধিতে পুলিশি পাহারা

খেলা

স্পোর্টস ডেস্ক
১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সমাধি চুরি চক্র কিংবা পাগলা সমর্থকের হাতে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার ডিয়েগো ম্যারাডোনার মৃত দেহ চুরি হয়ে যেতে পারে। এমন শঙ্কায় পুলিশি পাহারা বসিয়েছে আর্জেন্টিনা সরকার। আর্জেন্টিনার বুয়েন্স আয়ার্সের উপশহরে সমাধিস্থল ভেলা ভিস্তায় মা-বাবার পাশে শায়িত হন ম্যারাডোনা। সেখানেই ২০০ সশস্ত্র পুলিশ ২৪ ঘন্টা পাহারা করছেন। এমনটাই জানিয়েছে বৃটিশ ট্যাবলয়েড দ্য সান।

কর্তৃপক্ষের আশঙ্কা, ভক্তরা প্রিয় তারকার দেহ মমি করে রাখতে চুরি করার উদ্দেশ্যে ভেঙে ফেলতে পারে সমাধি। তাই এক সপ্তাহ সার্বক্ষণিক নজরদারিতে থাকবে ম্যারাডোনার সমাধিস্থল।

গত ২৫শে নভেম্বর না ফেরার দেশে পাড়ি জমান ডিয়েগো ম্যারাডোনা। কিংবদন্তি ফুটবলারের শেষ যাত্রায় চোখের জলে শোক প্রকাশ করতে দেখা যায় আর্জেন্টাইনদের। কিছু উগ্র সমর্থক সেদিন পুলিশের সঙ্গে সংঘর্ষেও জড়িয়েছিলেন।
ম্যারাডোনার দেহ চুরির শঙ্কাটা অমূলক নয়। ১৯৮৭ সালে সাবেক আর্জেন্টাইন প্রেসিডেন্ট হুয়ান পেরনের সমাধি ভেঙে তার দেহ চুরি করে নিয়ে গিয়েছিল কিছু অন্ধ ভক্ত। হুয়ান পেরন ছিলেন আর্জেন্টিনায় তুমুল জনপ্রিয় একজন প্রেসিডেন্ট। তার মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে গিয়েছিল আর্জেন্টিনা। পরে হুয়ান পেরনের দেহ চুরি করে নিয়ে যায় কোনো এক অন্ধ ভক্ত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর