× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২১, রবিবার

এবার ধরলে ফাইনাল হয়ে যাবে: যুবলীগ চেয়ারম্যান

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ১, ২০২০, মঙ্গলবার, ৭:৪২ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের বিরোধিতাকারী শক্তির বিরুদ্ধে হুশিয়ারি উচ্চারণ করেছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেছেন, ‘এবার যখন আমরা ধরব, ফাইনাল হয়ে যাবে। এবার আর কোনো আপস নয়।
মঙ্গলবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দোয়েল চত্বরে যুবলীগ আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, কোথা থেকে টাকা আসছে, কী তাদের এজেন্ডা এসব ব্যাপারে প্রশাসনিক তদন্ত হওয়া উচিত। প্রশাসনের তদন্তের মাধ্যমে আসল ষড়যন্ত্রকারী ও তাদের মদতদাতাদের চিহ্নিত করতে হবে এবং এই দেশের মাটিতেই তাদের শাস্তি দিতে হবে। তাদের একেবারে নির্মূল করে দিতে হবে।
তিনি বলেন, বাংলাদেশে একটা কুচক্রী মহল সৃষ্টি করে ফায়দা লোটা, এটা বারবার হবে না।
এবারই আমরা এটা ফাইনাল করব। প্রশাসনকে আহ্বান করছি, তদন্তের মাধ্যমে এদের চিহ্নিত করুন। আমরা মাঠে আছি দেখে নেব তাদের। চোরের দশ দিন, গেরস্তের এক দিন। আমরা এবার তাদের দেখে নেব।
মানববন্ধনে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান, প্রচার সম্পাদক জয়দেব নন্দীসহ সংগঠনের কেন্দ্রীয় এবং ঢাকা মহানগর নেতারা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mrkachoudhury .
৭ ডিসেম্বর ২০২০, সোমবার, ১২:০০

Ab M ২০২০-১২-০২ ০৫:৪৩:৫৩ আল্লাহ ফাইনাল ধরা ধরবেন। সবাই প্রস্তুতি নেই ৷ Md.Mosharaf hossin ২০২০-১২-০৩ ০৯:৪৭:১৯ ভেবেছিলাম যে শিক্ষিত মানুষ গুণগত কিছু পরিবর্তন আসবে আসলে যেই লাউ সেই কদু। আমাদেরই কপাল মন্ধ। ক্ষুদিরাম ২০২০-১২-০১ ০৯:১৫:৪৫ সবাইতো একদিন ফাইনাল(মৃত্যু) হয়ে যাবে, তাহলে এতো অহমিকা আসে কোথা থেকে ? স্রোস্টা নিশ্চই এই পৃথিবী আপনার জন্য অনন্তকাল লিজ দিয়ে দেননাই। আজ মরলে কালকেই কিন্তু জানাজা পরাতে মোল্লা লাগবে, কারন আপনাদের অনেক ক্ষমতা আছে কিন্তু জানাজা পড়ানোর যোগ্যতা নেই !! Ab M ২০২০-১২-০২ ০৫:৪৩:৫৩ আল্লাহ ফাইনাল ধরা ধরবেন। সবাই প্রস্তুতি নেই ৷ I like to give my salam to those brother for ur well n nice comments. May ALLAH (swt)GIVE U ALL REWARD FOR THIS IN DUNIYA N AKIRAT.Aameen.

Rana
৬ ডিসেম্বর ২০২০, রবিবার, ২:৪২

চমৎকার ভাষা ! ৫০ বছরেও আচরনগত কোন পরিবর্তন নেই ।

Md.Mosharaf hossin
৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৯:৪৭

ভেবেছিলাম যে শিক্ষিত মানুষ গুণগত কিছু পরিবর্তন আসবে আসলে যেই লাউ সেই কদু। আমাদেরই কপাল মন্ধ।

N Islam
২ ডিসেম্বর ২০২০, বুধবার, ৮:০১

চমৎকার ভাষা ! ৫০ বছরেও আচরনগত কোন পরিবর্তন নেই ।

Ab M
২ ডিসেম্বর ২০২০, বুধবার, ৫:৪৩

আল্লাহ ফাইনাল ধরা ধরবেন। সবাই প্রস্তুতি নেই ৷

BABLU
২ ডিসেম্বর ২০২০, বুধবার, ১১:১৬

KHODIRAMER KOTHA GULU RIGHT

Mohammed Faiz Ahmed
২ ডিসেম্বর ২০২০, বুধবার, ১০:১৮

আহ কি মজা, ফাইনাল খেলা আমরা সবাই টিভিতে লাইব দেখতে চাই।

এ কে এম মহীউদ্দীন
২ ডিসেম্বর ২০২০, বুধবার, ৮:৪৮

বেশ, বেশ । দেশটা যোগ্য হাতেই পড়েছে। আপনাদের একবার কেউ ধরলেও 'ফাইনাল' হয়ে যেতে পারে।

Aftab Chowdhury
১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার, ৯:৩৯

লেখাপড়া জানা লোক ভাবলাম গুনগত পরিবর্তন আসবে যুবলীগে !

ক্ষুদিরাম
১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার, ৯:১৫

সবাইতো একদিন ফাইনাল(মৃত্যু) হয়ে যাবে, তাহলে এতো অহমিকা আসে কোথা থেকে ? স্রোস্টা নিশ্চই এই পৃথিবী আপনার জন্য অনন্তকাল লিজ দিয়ে দেননাই। আজ মরলে কালকেই কিন্তু জানাজা পরাতে মোল্লা লাগবে, কারন আপনাদের অনেক ক্ষমতা আছে কিন্তু জানাজা পড়ানোর যোগ্যতা নেই !!

Shobuj Chowdhury
১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার, ৮:২৭

How old are you? Gray beard but Jubo league?

অন্যান্য খবর