× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

রংপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, যুবকের ফাঁসি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে
২ ডিসেম্বর ২০২০, বুধবার

রংপুরে প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় রিয়াদ প্রধান নামে এক যুবকের ফাঁসির আদেশ দিয়েছে আদালত। গতকাল দুপুরে রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মোস্তফা পাভেল রহমান এ রায় দেন। রিয়াদ প্রধানের ফাঁসির আদেশসহ এক লাখ টাকা জরিমানা করা হয়। রায় ঘোষণার সময় অভিযুক্ত রিয়াদ আদালতে উপস্থিত ছিলেন।
মামলার বিবরণ ও আদালত সূত্রে জানা যায়, রংপুরের পীরগঞ্জ উপজেলার রামনাথপুর গ্রামের দিনমজুর শাজাহান আলীর মেয়ে তানজিলা খাতুন চুমকি স্থানীয় দুরামিঠিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে পড়তো। ২০১৬ সালের ১৪ই জুন বিকালে চুমকি বাড়ির পাশে খেলছিলো। এ সময় আম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তাকে নিজ বাড়িতে নিয়ে যায় প্রতিবেশী মমিন প্রধানের ছেলে রিয়াদ প্রধান। এরপর ধর্ষণ করলে চুমকি চিৎকার করতে থাকে।
এ সময় রিয়াদ চুমকির গলা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর চুমকির মরদেহ সিমেন্টের বস্তায় ভরে নিজ ঘরের খাটের নিচে মাটি খুঁড়ে পুঁতে রাখে। এ ঘটনার পর থানায় মামলা হলে রিয়াদ প্রধান গ্রেপ্তার হয়। দীর্ঘ ৪ বছর বিচারাধীন থাকার পর গতকাল এ মামলার রায় ঘোষণা করা হলো। আদালতের রায়ে সন্তোষ প্রকাশ করেছে চুমকির পরিবারের সদস্যরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর