× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

হাটহাজারিতে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১

বাংলারজমিন

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি
২ ডিসেম্বর ২০২০, বুধবার

চট্টগ্রামের হাটহাজারীতে বিদ্যুৎস্পৃষ্টে  মো. ইমন (২০) নামে এক দোকান কর্মচারী নিহত হয়েছে। নিহত মো. ইমন উপজেলার ফতেপুর ইউনিয়নের আলাওল দীঘির পাড় এলাকার বাসিন্দা। গতকাল দুপুরে সে পৌরসভার কলাবাগান এলাকায় গাউছিয়া মার্কেটে কাজ করার সময় হাইভোল্টেজ বিদ্যুৎ লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনতলা থেকে নিচে পড়ে যায়। গুরুতর আহত ইমনকে প্রথমে চমেক হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেলে নেয়ার পথে সে মৃত্যুবরণ করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, হাটহাজারী পৌরসভার কলাবাগান এলাকার গাউছিয়া মার্কেটে ‘ক্লাসিক থাই অ্যালুমিনিয়াম অ্যান্ড এস.এস’ নামক দোকানের কর্মচারী ইমন তিনতলায় উঠে সাইন বোর্ড লাগাচ্ছিল। এ সময় মার্কেটের পাশ ঘেঁষে যাওয়া ৩৩ হাজার ভোল্টেজের বিদ্যুৎ লাইনে আকস্মিকভাবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনতলা থেকে নিচে পড়ে যায় সে। হাইভোল্টেজ তারে বিদ্যুতায়িত হওয়ার বিকট আওয়াজ শুনে স্থানীয়রা দৌড়ে এসে দেখতে পান একটি জ্বলন্ত শরীর নিচে পড়ে ছটফট করছে। তার পুরো শরীর ফোস্কা পড়ে গিয়েছিল। গুরুতর আহত অবস্থায় ইমনকে উদ্ধার করে প্রথমে পার্শ¦বর্তী একটি বেসরকারি ক্লিনিকে নেয়া হয়, অবস্থা গুরুতর হওয়াতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
পরবর্তীতে সংকটাপন্ন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
এনিয়ে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ছেলেটি বিদ্যুতের কাজ করতো বলে তার পরিবার জানিয়েছে। গরিব হওয়াতে নিহতের পরিবার কোনো মামলা কিংবা অভিযোগ করতে রাজি হচ্ছে না উল্লেখ করে তিনি বলেন, অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর