× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

শিবপুর ও আড়াইহাজারে ১১ ডাকাত গ্রেপ্তার

বাংলারজমিন

নরসিংদী প্রতিনিধি
২ ডিসেম্বর ২০২০, বুধবার

নরসিংদীর শিবপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। গতকাল মঙ্গলবার ভোরে শিবপুর মডেল থানাধীন তেলিয়া শ্মশানঘাট সংলগ্ন একটি সবজির বাগান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের দখল থেকে ৬০ পিস ইয়াবা, ৪টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল ও ১টি ছোরা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- শিবপুর থানার তেলিয়া গ্রামের  মো. রবিন মিয়া (২৬), মো. তন্ময় ভূঁইয়া (২০), মো. জয়নাল ভূঁইয়া (১৮), মো. উজ্জ্বল মিয়া (১৯) ও নাদিম মিয়া (২৭)।
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে গতকাল সন্দেহভাজন ডাকাতদলের ছয় সদস্যকে আটক করেছে পুলিশ। এরা হলো- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন চাঁদপুর সিঙ্গা এলাকার শফিকুল ওরফে বাদল, একই থানাধীন শাহীন ও পশ্চিম কান্দা এলাকার আপেল মণ্ডল, আড়াইহাজার থানাধীন কালাপাহাড়িয়া ঝাউকান্দা এলাকার রফিক ওরফে আব্দুর রহিম, একই জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মৃত মোকলেছ মিয়ার ছেলে রনি ও সোনারগাঁও থানাধীন আলামিন ওরফে স্বপন।
 এর আগে গত মঙ্গলবার নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকা থেকে তাদের আটক করা হয়। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, সন্দেহভাজন ডাকাতদলের ছয় সদস্যকে আটক করে জিজ্ঞাবাদ করা হয়েছে। চুরি ডাকাতি রোধে পুলিশের রাতে টহল বৃদ্ধি করা হয়েছে।
দুষ্কৃৃতিকারীদের দমনে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। প্রসঙ্গত গত কয়েকদিন আগে উপজেলার বিভিন্ন এলাকায় বেশ কিছু ডাকাতির ঘটনা সহ স্থানীয় একটি খামার থেকে ৯টি গরু চুরির ঘটনা ঘটে। এতে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ৫ নভেম্বর দিবাগত রাতে স্থানীয় ইলুমদী এলাকায় ডাকাতিকালে ডাকাত দলের এক সদস্যকে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর