× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২১, রবিবার

ব্রিটেনে রেকর্ড সংখ্যক বেড়েছে করোনায় মৃত্যুর সংখ্যা, মঙ্গলবার ৬০৩ জন

অনলাইন

খালেদ মাসুদ রনি, ব্রিটেন থেকে
(১ মাস আগে) ডিসেম্বর ২, ২০২০, বুধবার, ১০:১৫ পূর্বাহ্ন

ব্রিটেনে গত মঙ্গলবার করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা সামান্য বাড়লেও রেকর্ড সংখ্যক বেড়েছে মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছেন আরো ৬০৩ জন। যা গতকালের চেয়ে ৪০০ জন বেশি। সোমবার ছিল ২০৫ জন। রবিবার ছিল ২১৫ জন, শনিবার  মৃত্যু বরণ করেন ৪৭৯ জন,শুক্রবার  মৃত্যু বরণ করেছেন ৫২১ জন । মোট মৃতের সংখ্যা ৫৯ হাজার ৫১ জন। এই মৃত্যুর পরিসংখ্যানে মঙ্গলবার হাসপাতালে ও হাসপাতালের বাইরে করোনায় মৃত্যুর সংখ্যা যুক্ত করা হয়েছে।এছাড়া সোমবার আক্রান্তের সংখ্যা ছিলো ১২,৩৩০জন, রবিবার ছিলো ১২,১৫৫ জন, শনিবার আক্রান্ত হয়েছিলেন ১৫ ৮৭১ জন। শুক্রবার আক্রান্ত হয়েছেন  ১৬ ,০২২জন,।
মঙ্গলবার পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা  দাঁড়িয়েছে ১৬ লাখ ৪৩ হাজার ৮৬ জন।


এদিকে,গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ৩৭০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ইংল্যান্ডে মৃত্যুবরণ করেছেন ৩৫০ জন,ওয়েলসে ২৩ জন, স্বটল্যান্ডে ৩৪ জন। উত্তর আয়ারল্যান্ডে নতুন করে ১৫ জনের মৃত্যুর খবর প্রকাশ করেছে। এই হিসেব শুধুমাত্র হাসপাতালে মৃতের সংখ্যার। আজ বুধবার লকডাউন শেষ হওয়ার আগেই এত মৃত্যুর সংখ্যা বাড়ায় জনমনে শঙ্কা দেখা দিয়েছে। লকডাউন শেষ হওয়ার পর পরিস্থিতি কোনদিকে মোড় নেয় তা সময়ই বলে দেবে।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর