× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২১, সোমবার

কঙ্গনাকে বয়কটের ডাক

বিনোদন

বিনোদন ডেস্ক
২ ডিসেম্বর ২০২০, বুধবার

‘বয়কট করা হোক অভিনেত্রী কঙ্গনা রানাউতকে’। একজোট হয়ে দাবি তুললেন পাঞ্জাবের তারকারা। কৃষি আইনের বিরুদ্ধে সারা দেশজুড়ে পথে নেমেছেন কৃষকেরা। সম্প্রতি পাশ হওয়া নয়া কৃষি আইন বাতিলের দাবিতে ‘দিল্লি চলো’ আন্দোলন শুরু হয়েছে। পাঞ্জাব ও হরিয়ানার কৃষকদেও স্লোগানে গমগম করছে দিল্লির আকাশ। বিশেষ করে পাঞ্জাবের তারকারা সমান্তরাল ঝড় তুলেছেন নেটদুনিয়ায়। তারই ফলশ্রুতিতে শুরু হল ‘বয়কট কঙ্গনা’। কেন? দেশে নতুন কৃষি আইন পাশ হয়েছিল গত ২৭ সেপ্টেম্বর।
তারপরই প্রতিবাদ শুরু হয় দেশজুড়ে। তখন থেকেই এই প্রতিবাদকে ‘দেশদ্রোহিতা’ বলে দাগিয়ে দিয়েছেন কঙ্গনা। তিনি লিখলেন, লজ্জা...কৃষকের নামে যে যার আখের গোছাচ্ছে। আশা করি, দেশদ্রোহীরা যাতে সুযোগ নিতে না পারে, সেদিকে খেয়াল রাখবে আমাদের সরকার। তার ফলে শাহিনবাগের মতো আরও একটা হিংসার সূত্রপাত ঘটবে না আশা করি। রক্তলোভীদের দল ও টুকরে গ্যাংকে তাদের স্বার্থসিদ্ধি করার থেকে আটকানো উচিত। পাঞ্জাবি অভিনেত্রী শরগুন মেহতা পাল্টা জবাবে লিখলেন, যেভাবে আপনি নিজের বক্তব্য পেশ করতে পারেন, এদেরও সেটুকু অধিকার রয়েছে। পার্থক্য এটুকুই যে, আপনি কোনও কারণ ছাড়াই কথা বলেন। অন্যদিকে আমাদের কৃষকবন্ধুরা নিজেদের অধিকারের জন্য মুখ খোলেন। মডেল, অভিনেত্রী, গায়িকা হিমাংশী খুরানাও চুপ থাকলেন না। কঙ্গনার টুইটটিকে ‘ধান্দাবাজ’ বলে কটাক্ষ করলেন তিনি। এছাড়া এমি ভর্ক এবং সুখে-ও কঙ্গনাকে ‘বয়কট’ করার দাবি তুলেছেন। সুখে তো একেবারে কঙ্গনার প্রোফাইল রিপোর্টই করে দিয়েছেন। সেটির একটি ভিডিও করে টুইট করেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর