× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

ক্যারিবীয় প্রতিনিধি দলের শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন

খেলা

স্পোর্টস রিপোর্টার
২ ডিসেম্বর ২০২০, বুধবার

জানুয়ারিতে বাংলাদেশ সফরে আসার কথা ওয়েস্ট ইন্ডিজের। তবে সফরের আগে এখানকার পরিস্থিতি দেখার জন্য দু’জন পর্যবেক্ষক পাঠিয়েছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড। তাদের একজন ড. অক্ষয় মানসিং ,যিনি ক্রিকেট উইন্ডিজের মেডিকেল প্যানেলের সদস্য ও বোর্ড পরিচালক। অপরজন বোর্ডের নিরাপত্তা ম্যানেজার পল স্নোয়ি।
শনিবার বাংলাদেশে পা রাখেন তারা। ক্যারিবীয়দের সফরের ভাগ্য নির্ধারণ করবেন তারাই। করোনা মহামারির কারণে বাংলাদেশ মার্চের পর কোনো আন্তর্জাতিক ম্যাচে নেই। তবে আগামী বছরের শুরুতেই পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আসার কথা রয়েছে ওয়েস্ট ইন্ডিজ দলের। সেই কারণেই বাংলাদেশে করোনা পরিস্থিতি, ক্রিকেটারদের  নিরাপত্তা ব্যবস্থা ও ভেন্যুগুলোর পর্যবেক্ষণ করেছেন তারা।

কোয়ারেন্টিন পালন শেষে ৩০শে নভেম্বর বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) পরিদর্শনে যায় উইন্ডিজ পর্ববেক্ষক দল।
সিরিজের ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম পরিদর্শন করেন ১লা ডিসেম্বর। আজ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ঘুরে দেখেছেন তারা। পাঁচ দিনের এই সফরে ডা. মানসিং ও ম্যানেজার পল স্নোয়ি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোভিড-১৯ ব্যবস্থাপনা থেকে শুরু করে ভেন্যু পরিদর্শন, ম্যাচ পরিচালনা ও ম্যাচ সিনারিও পর্যবেক্ষণ করেছেন। আগামীকাল দেশে ফিরে যাওয়ার কথা রয়েছে তাদের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর