× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

আড়াইহাজারে অগ্নিকাণ্ডে বসতঘরসহ ৮ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

 নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি বসতঘরের ফ্রিজের কম্প্রেসার থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার বেলা ১০টার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের বগাদী এলাকায় আব্দুল খালেক মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। এতে চৌচালা একটি টিনের ঘরসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল ভস্মীভূত হয়েছে বলে ক্ষতিগ্রস্তের পক্ষ থেকে দাবি করা হয়েছে। খবর পেয়ে আড়াইহাজার ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তাদের দাবি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।
ক্ষতিগ্রস্ত খালেক মিয়া জানান, বুধবার বেলা ১০টার দিকে হঠাৎ ঘরে আগুন ধরে যায়। কোনো কিছু বুঝে ওঠার আগেই পুরো ঘরে আগুনের শিখা ছড়িয়ে পড়ে। মুহূর্তেই ঘরসহ সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। তবে পরিবারের সদস্যরা কেউ আহত হয়নি।
আশেপাশের লোকজন এগিয়ে এসে পানি ও বালি দিয়ে আগুন নেভাতে সক্ষম হন। তিনি আরো বলেন, আলমারিতে থাকা প্রায় ৩ লাখ টাকা, পাঁচ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও কাপড়চোপড়সহ মূল্যবান সকল জিনিসপত্র সম্পূর্ণ পুড়ে গেছে। এতে প্রায় ৮ লাখ টাকার মালামালের ক্ষতি হয়ে থাকতে পারে।  
আড়াইহাজার ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্সের স্টেশন অফিসার শাজাহান হোসেন বলেন, ক্ষতির পরিমাণ সঠিকভাবে নির্ণয় করতে হলে তদন্ত করতে হবে। তবে প্রাথমিকভাবে মনে হয়েছে প্রায় ২ লাখ টাকার মতো ক্ষতি হয়ে থাকতে পারে। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, অগ্নিকাণ্ডের ঘটনাটি তদন্ত করা হচ্ছে। কীভাবে অগ্নিকা-ের সূত্রপাত হয়েছে তা উদ্ঘাটনের চেষ্টা চলছে।

    

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর