× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২১, শনিবার

ব্রাহ্মণবাড়িয়ায় হামলার প্রতিবাদে নুরদের মশাল মিছিল

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ২, ২০২০, বুধবার, ৯:১১ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র, যুব অধিকার পরিষদের নেতা-কর্মীদের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে হামলার প্রতিবাদে সন্ধ্যা পৌনে ৮ টার দিকে ঢাকায় মশাল মিছিল করেছে সংগঠনটির নেতা কর্মীরা। মিছিলটি বিজয়নগর মোড় থেকে শুরু হয়ে গুলিস্তান জিরো পয়েন্ট, কাকরাইল মোড় হয়ে পল্টন মোড়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক রাশেদ খানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন যুব অধিকার পরিষদের সদস্য সচিব ফরিদুল হক, যুগ্মআহ্বায়ক তারেক রহমান ও ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুলহক নুর।

এতে নুর বলেন, সরকার ক্ষমতায় থাকতে বিরোধী দল, সংগঠন ও ভিন্নমতের মানুষের উপর মামলা, হামলা চালিয়ে কোনঠাসা করে সাম্প্রদায়িকতা উস্কে দিয়ে আর্ন্তজাতিক অঙ্গনে প্রচার করছে বাংলাদেশে উগ্রবাদের উত্থান হচ্ছে। তিনি আরো বলেন, ছাত্রলীগ, যুবলীগের সন্ত্রাসীর হামলার শিকার হয়েছি আমরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ইকবাল
২ ডিসেম্বর ২০২০, বুধবার, ১২:৫৪

সরকারি দলের লোকেরা যেভাবে হামলা করছে সারা দেশে।মনে হচ্ছে এটা সন্ত্রাসীদের দেশ।এ সরকারের এমন পতন হবে।যেটা কেউ এখনো কল্পনা করতে পারে না।

অন্যান্য খবর