× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২১, রবিবার

নারায়ণগঞ্জে নৃত্যশিল্পীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে
৫ ডিসেম্বর ২০২০, শনিবার

নারায়ণগঞ্জে এক নৃত্য শিল্পী (২৪)কে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ফজলে রাব্বী (২৫) নামের এক ধর্ষককে গ্রেপ্তার করেছে। পলাতক রয়েছে অপর ধর্ষক কামরুল। গ্রেপ্তারকৃত ফজলে রাব্বী ধর্মগঞ্জ ডালডা কলোনির মৃত আহসানউল্লার বাড়ির শাহাবুদ্দিন শেখের পুত্র। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় ফতুল্লার ধর্মগঞ্জ ডালডা কলোনি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে ফজলে রাব্বী ও ধর্মগঞ্জ ডালডা কলোনির কামরুল (২৩)কে আসামি করে  ফতুল্লা মডেল থানায় মামলা করেছে। জানা যায়, ধর্ষিতা তরুণী একটি পোশাক কারখানায় কাজ করার পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন। বৃহস্পতিবার রাতে একটি সুন্নতে খাৎনার অনুষ্ঠানে সে তার বান্ধবী ইরিনা (২০)কে নিয়ে পূর্ব পরিচিত ড্যান্স মাস্টার শরিফের আমন্ত্রণে পঞ্চবটিস্থ ধর্মগঞ্জ ডালডা কলোনিতে জনৈক রাসেলের বাড়িতে নৃত্য পরিবেশন করতে আসেন।
নৃত্য পরিবেশনের এক পর্যায়ে রাব্বী তাকে কৌশলে পার্শ্ববর্তী একটি রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।
পরে কামরুলও তাকে ধর্ষণ করে। বিষয়টি টের পেয়ে তার বান্ধবী ৯৯৯-এ ফোন করলে ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ধর্ষিতা নৃত্যশিল্পীকে উদ্ধার করে এবং ধর্ষক রাব্বীকে গ্রেপ্তার করে। এ সময় অপর ধর্ষক কামরুল পালিয়ে যায়। ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানায়, গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত রাব্বীকে গ্রেপ্তার করা হয়েছে এবং পলাতক অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর