× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ৮ আগস্ট ২০২২, সোমবার , ২৪ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ, ১০ মহরম ১৪৪৪ হিঃ

লকডাউনে স্ত্রীর সঙ্গে ঝগড়ার জের! মাথা ঠান্ডা করতে ৪৫০ কিলোমিটার হাঁটলেন ব্যক্তি

রকমারি


১১ ডিসেম্বর ২০২০, শুক্রবার

করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে বিশ্বের বিভিন্ন জায়গায় এখনও লকডাউন চলছে। এর জেরে বেশিরভাগ মানুষ এখনও ঘরবন্দি রয়েছেন। এর ফলে বাড়ছে পারিবারিক ঝামেলার ঘটনা। অনেকে বিবাহবিচ্ছেদের মামলাও করেছেন। কিন্তু, স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে ৪৫০ কিলোমিটার হেঁটে যাওয়ার ঘটনা কেউ কখনও শুনেছেন বলে মনে হয় না। শুনে অবিশ্বাস্য লাগলেও অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে ইটালিতে।
আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, রবিবার রাত ২টো নাগাদ ইটালির উপকূলবর্তী এলাকা ফানো (Fano)’র রাস্তায় এক ব্যক্তিকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখেন কর্তব্যরত পুলিশকর্মীরা। পরে রাত্রিকালীন কারফিউয়ের নিয়ম ভাঙার অভিযোগ ওই ব্যক্তিকে আটক করে জেরা করা হয়। এত রাতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে তিনি কেন রাস্তায় ঘুরছেন তা জানতে চান।
এর উত্তরে ওই ব্যক্তি জানান, তাঁর বাড়ি ইটালির উত্তর কোমো এলাকায়। সপ্তাহখানেক আগে স্ত্রীর সঙ্গে তাঁর প্রচণ্ড ঝগড়া হয়েছিল। এরপরই মাথা ঠান্ডা করার জন্য বাড়ি থেকে বেরিয়ে সোজা হাঁটতে থাকেন তিনি। টানা এক সপ্তাহ ধরে হাঁটার পর ফানো অঞ্চলে পৌঁছন। তাঁর সমস্ত কথা শোনার পর পুলিশ ৪৫০ ডলার জরিমানা করে। এবং ওই ব্যক্তির সঙ্গে থাকা কাগজপত্র পরীক্ষা করে জানতে পারে যে তাঁর স্ত্রী উত্তর কোমো (Como) এলাকার পুলিশের কাছে স্বামীর নিখোঁজ সংক্রান্ত একটি অভিযোগ জানিয়েছেন। এরপরই ওই মহিলাকে খবর পাঠানো হয়। তিনি এসে স্বামীকে বাড়ি ফিরিয়ে নিয়ে যান।

সূত্র- সংবাদ প্রতিদিন
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর