× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

রংপুরে নিখোঁজের একদিন পর শিশুর লাশ উদ্ধার

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে
৩০ ডিসেম্বর ২০২০, বুধবার

রংপুরে নিখোঁজের একদিন পর মোবাশ্বিরা খাতুন মাইশা (৪) নামে এক শিশুর লাশ পুকুর পাড় থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার পুলিশ সদস্যরা ওই শিশুর বাড়ির পার্শ্বে শাহিনের পুকুর পাড় থেকে লাশটি উদ্ধার করে। মাইশা স্থানীয় একটি কিন্ডার গার্টেনের শিশু শ্রেণির ছাত্রী ছিল। তার বাবা মনোয়ার হোসেন একজন শ্রমিক।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুর ২টার দিকে নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় মাইশা। এরপর পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করে তাকে পায়নি। মঙ্গলবার সকালে শাহিনের পুকুর পাড়ে মাইশার লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে।
ঘটনাস্থলে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ্‌ কাওসারসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত হয়ে সরেজমিন পরিদর্শন করেন। এরপর ময়না তদন্তের জন্য লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।
মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি আব্দুর রশিদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করি। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। প্রাথমিক ভাবে এটি হত্যাকান্ড বলে ধারণা করা হচ্ছে।  পুকুরে ডুবে শিশু মৃত্যুর কারণ কি, এটি হত্যাকান্ড নাকি দূর্ঘটনা সেটি অনুসন্ধান করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর