× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ মার্চ ২০২১, মঙ্গলবার
মৌলভীবাজার পৌরসভা নির্বাচন

নাসের রহমানের গণসংযোগ, বিএনপি নেতাকর্মীরা চাঙ্গা

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে:
১৪ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

পৌরসভা নির্বাচনকে ঘিরে এখন উজ্জীবিত মৌলভীবাজার জেলা বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। দীর্ঘদিন পর ঐক্যবদ্ধভাবে ভোটের মাঠে নেমেছেন জেলা ও সদর উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। জেলা বিএনপি সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান, সাধারণ সম্পাদক ও সদর উজেলার সাবেক চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজানের নেতৃত্বে চলছে ধানের শীষের গণসংযোগ। দলীয় প্রতীক ধানের শীষ সম্বলিত লিফলেট ও পোস্টার হাতে তারা ছুটছেন পাড়া মহল্লায়। যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। ধানের শীষে ভোট চাইছেন। দলের মনোনীত মেয়র প্রার্থী অলিউর রহমান অলি জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক, সদর পৌরসভার একাধিকবারের নির্বাচিত কাউন্সিলর ছিলেন। গত নির্বাচনেও ছিলেন দল মনোনীত মেয়র প্রার্থী।
যার কারণে পৌর নাগরিক ও ভোটারদের কাছে রয়েছে দলীয় পরিচিতির পাশাপাশি ব্যক্তি পরিচিত ও গ্রহণযোগ্যতা। সব মিলিয়ে বিএনপি নেতাকর্মীরা চাইছেন তাদের হাতছাড়া হওয়া এই পৌরসভাটি পুনরুদ্ধারের। সে লক্ষ্যেই জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের সার্বিক নির্দেশনা মেনেই মাঠে সক্রিয় রয়েছেন। আনুষ্ঠানিক প্রচারণা শুরুর দিন এমনটিই জানালেন দলের জেলা সভাপতি, সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দের সঙ্গে গণসংযোগে থাকা নেতাকর্মীরা। তারা জানালেন, প্রচারণায় ভোটারদের সাড়া পাচ্ছেন। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হলে তাদের প্রার্থীই বিজয়ী হবে। গত মঙ্গলবার সকাল থেকে শহরের পুরাতন হাসপাতাল সড়ক এলাকায় ধানের শীষের প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন দলের জেলা সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান। গণসংযোগে তার সঙ্গে ছিলেন মেয়র প্রার্থী অলিউর রহমান, জেলা বিএনপি’র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান, জেলা সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপি’র সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মাতুক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রকিব সাবু, শামীম আহমদ, সহ-সম্পাদক মুহিতুর রহমান হেলাল, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জি এম মুক্তাদির রাজু, জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, পৌর বিএনপি’র আহ্বায়ক মুজিবুর রহমান মজনু, সদস্য সচিব মনোয়ার আহমেদ রহমান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহানসহ জেলা ও উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
জানা যায় তৃতীয় ধাপে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে ঐতিহ্যবাহী মৌলভীবাজার পৌরসভার ভোট গ্রহণ ৩০শে জানুয়ারি। নির্বাচনে মোট ৪৩ হাজার ৪৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ  ২২ হাজার ৭৫০ জন। আর মহিলা ভোটার ২০ হাজার ৬৯৬ জন। নির্বাচনে ভোট কেন্দ্র ১৪টি থেকে বাড়িয়ে ১৮টি করা হয়েছে। যাতে ১২৫টি বুথ থাকবে বলে জানিয়েছেন জেলা ও উপজেলা নির্বাচন কর্মকর্তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর