× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ মার্চ ২০২১, মঙ্গলবার

‘আমি ভোট ডাকাতির বিরুদ্ধে কথা বলব’

অনলাইন

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
(১ মাস আগে) জানুয়ারি ১৪, ২০২১, বৃহস্পতিবার, ৫:৩৬ অপরাহ্ন

আমি আবারও বলছি আমার স্পষ্ট বক্তব্য আমি অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করব। ভোট ডাকাতির বিরুদ্ধে কথা বলব বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভা নির্বাচনে আ’লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী আবদুল কাদের মির্জা।

তিনি বলেন, আগামী ১৬ তারিখে নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশে ও দেশের বাহিরে অনেক আলোচনা ও সমালোচনা হচ্ছে, অনেক বিতর্কের জম্ম দিয়েছে। সে জন্য আজকে আমি আমার বক্তব্য উপাস্থাপনের জন্য এ সমাবেশের আয়োজন করে আপনাদেরকে কষ্ট দিচ্ছি।

আবদুল কাদের মির্জা বলেন, এ নির্বাচন নিয়ে ছিনিমিনি খেলা হচ্ছে। একরামুল করিম চৌধুরী ধানের শীষের প্রার্থী কামাল উদ্দিন চৌধুরীর কাছে এক কোটি টাকা পাঠিয়েছে। নির্বাচনে আমাকে হারানোর জন্য। আপনাদেরকে টাকা দিলে আপনারা খেয়ে ফেলবেন, ভোট ১৬ তারিখ ঠিকমত দিবেন।

তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, ভোটের দিন কোন অনিয়ম হলে আপনারা বাঁশের লাঠি তৈরী করবেন, ভোট চোরদের খতম করবেন। একেবারে মেরে ফেলবেন না।
গিরার নিচে লাঠি দিয়ে পিঠিয়ে পা ভেঙ্গে দিবেন। আমরা রূপালী চত্বরে তাদেরকে বেঁধে টাঙ্গিয়ে রাখব। একরাম পুত্র, রাজপুত্র। আইকন। রাজপুত্র আমাদের এলাকায় এক কুলাঙ্গার সাবেক উপজেলা চেয়ারম্যানের মাধ্যমে অস্ত্র পাঠিয়েছে। আমি প্রশাসনকে বলেছি, কিন্তু অদৃশ্য শক্তির ইশারায় অস্ত্র উদ্ধার হয়নি। আমি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করে বাংলাদেশের মানুষকে প্রমাণ করে দিতে চাই গণতন্ত্র কি জিনিস?

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Khokon
১৪ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৯:৫৬

আইন নিজের হাতে নিজেই তুলে নিচ্ছেন, প্রশাসনের হাতে আর আইন থাকলোনা ? প্রশাসন শুধু হাতে লাঠি নিয়ে এতিমের মতো চেয়ে থাকবে । এ ক্ষমতায় গিয়ে কি করবেন বুঝার কি বাকি আছে !

Khokon
১৪ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৯:৫০

ভোটে হারানোর ভয়ে তৃষ্ণার্ত বালকের মতো হাহাকার করছে ? অথবা মনে হচ্ছে মৃত্যু শয্যায় শায়িত হয়ে মরণ যন্ত্রণায় হাহাকার করছে, যেনো যন্ত্রণায় কনোকাইতে শুয়েই আরাম পাচ্ছেন না । আবোল তাবোল কথা বলছেন, আজ ভাই, কাল অমুক ইত্যাদী ইত্যাদি ... ভাওতা বাজি।

Hasan
১৪ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ১০:১৪

Can you take the law in your own hand ??? There is law enforcing authority in the country to look after the violation of law & order. It is a sovereign country. Who are you to break the leg of any irregularity maker, by hitting with stick ???

Razzaqul Hyder
১৪ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৮:৫৩

Hypocrisy & democracy side by side. Am Janata know any candidate from AL will pass

Dr. Md. abdur Rahman
১৪ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৬:২৪

Bravo ! GO ahead.

অন্যান্য খবর