× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ মার্চ ২০২১, মঙ্গলবার

নির্বাচন ব্যবস্থাকে নির্বাচন কমিশনাররা ধ্বংস করেছেন : দুলু

অনলাইন

নাটোর প্রতিনিধি
(১ মাস আগে) জানুয়ারি ১৫, ২০২১, শুক্রবার, ১২:৪৪ অপরাহ্ন

বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, একটা দেশের গণতন্ত্রের প্রথম ধাপ হচ্ছে নির্বাচন। নির্বাচনের মাধ্যমে একটা দেশের গণতন্ত্রকে সুসংহত ও সমুন্নত রাখা হয়। সেই নির্বাচন ব্যবস্থাকেই নির্বাচন কমিশনাররা ধ্বংস করেছে। তাই গণতন্ত্র ধ্বংসের  জন্য সর্বপ্রথম শামসুল হুদা , রাকিবুল হুদা ও নূরুল হুদাদের আটক করে জনতার আদালতে বিচার করা উচিত।

আজ শুক্রবার সকালে  নাটোর শহরের আলাইপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন।  এ সময় জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক, সাবেক সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাচ্চু , সাবেক পিপি এ্যাড রুহুল আমিন তালুকদার টগরসহ অনেকে উপস্থিত ছিলেন।

বিএনপি নেতারা পৌর নির্বাচনে জনগনের ভোট নিশ্চিত করতে নেতাকর্মীদের মাঠে থাকার ও আইন শৃংখলা বাহিনীকে জনগণের রায় প্রদানের জন্য ভোট কেন্দ্রে যাতায়াত নির্বিঘœ করার আহ্বান জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Sarwar
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার, ১২:৪৬

এই ঘৃনিত, দুর্নীতিবাজ এবং অপদার্থ নির্বাচন কমিশনের জন্য কোন শাস্তিই যথেষ্ট নয়। এই লোক সভ্যতার কীট। তার চেহারা টিভিতেও দুর্গন্ধ ছড়ায়।

Kazi
১৪ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ১১:৫০

If in all conspiracy a single party candidate had to win only there is no need for election and election commission. Just declare winner from list of nominations of party. Save money, no killing At least minimum standard be maintained to win the popular persons of few constituencies

অন্যান্য খবর