× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ মার্চ ২০২১, মঙ্গলবার

প্রচারণা চালাচ্ছেন প্রার্থী নিজেই

বাংলারজমিন

বরগুনা প্রতিনিধি
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

নিজের নির্বাচনী প্রচারণা নিজেই করে এমন ঘটনা এ সমাজে চোখে পড়ে না। অটোরিকশা চালিয়ে কাউন্সিলর প্রার্থী উট পাখি প্রতীক নিয়ে প্রচারণা করে এমন ব্যতিক্রম ঘটনায় জনগণের মাঝে ইতিমধ্যেই স্থান করে নিয়েছেন পাথরঘাটা পৌরসভা নির্বাচনের ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রফিকুল ইমলাম কাকন। আগামী ৩০শে জানুয়ারি পাথরঘাটা পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে পাথরঘাটা ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী উট পাখি প্রতীক নিয়ে রফিকুল ইসলাম কাকন ৮নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় অটো রিকশা চালিয়ে নিজেই প্রচারণা চালাচ্ছেন। তিনি ইতিপূর্বে পাথরঘাটা খাসকাচারি মাঠে দুদকের দুর্নীতি বিরোধি একটি অনুষ্ঠানে পল্লী বিদ্যুতের দুর্নীতি, খাস জমি বিতরণে অনিয়ম ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালে যুদ্ধাপরাধ মামলা পরিচালনা করাসহ দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করায় প্রতিবাদি কাকন হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছেন।
অবসরপ্রাপ্ত শিক্ষক ফজলুল হক, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা সামছুল আলম বলেন, কাকন একজন প্রতিবাদি মানুষ। যে ব্যক্তি নিজের প্রচারণা রিকশার চালক হয়ে প্রচারনা করেন তার মতো লোক জনপ্রতিনিধি হওয়া দরকার। এ ব্যপারে প্রার্থী রফিকুল ইসলাম কাকন বলেন, আমি মানুষের সাথে প্রতারনা করিনা।
আমি সব সময় অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে আসছি। এ জন্যই নিজের প্রচারনা নিজেই করছি। মানুষের মাঝে আগেও ছিলাম, আগামীতেও থাকবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর