× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

আইটেল নিয়ে এলো স্টাইলিশ আইকন ‘ভিশন২’

অনলাইন

স্টাপ রিপোর্টর
(১ মাস আগে) জানুয়ারি ১৫, ২০২১, শুক্রবার, ৮:৩৫ অপরাহ্ন

দেশের বাজারে ডট-নচ ডিসপ্লে সমৃদ্ধ ৪জি স্মার্টফোন ‘ভিশন ২’ নিয়ে এসেছে আইটেল বাংলাদেশ। ১১ই জানুয়ারি থেকে বাজারে পাওয়া যাচ্ছে নতুন এই স্মার্টফোনটি। স্টাইলিশ ডিজাইনের ফোনটিতে রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি+ডট-নচ ডিসপ্লে এবং ১৩ এমপি এআই ট্রিপল রিয়ার ক্যামেরা। সেসঙ্গে যুক্ত হয়েছে আকর্ষণীয় সব ফিচার। আইটেল বাংলাদেশের দুর্দান্ত এই যাত্রায় সঙ্গী হিসেবে আছেন সুপারস্টার মডেল ও অভিনেতা আফরান নিশো।

এইচডি ডিসপ্লে এবং ৯০% হাই স্ক্রিন-টু-বডি রেশিওর কারণে এর স্ক্রিনটি যেমন প্রাণবন্ত ঠিক তেমন স্পষ্ট কালারের সুবিধাও পাওয়া যাবে। আইটেল ভিশন ২ এর ডট-নচ ফুল-স্ক্রিন ইতোমধ্যে ফোনের ভিজ্যুয়াল এফেক্টসকে করে তুলেছে আরও আকর্ষণীয়।

১৩ মেগাপিক্সেল এআই প্রধান ক্যামেরার সঙ্গে ২ এমপি ম্যাক্রো ক্যামেরার ছবিগুলো জীবনের গুরুত্বপূর্ণ মুহুর্ত ধরে রাখার সুযোগ করে দেবে। আইটেল ভিশন ২ স্মার্টফোনে থাকা ৩.০ এআই ফেস বিউটি ফেসিয়াল ফিচার, স্কিন টিউনের পাশাপাশি আলোকিত পরিবেশে নিজেকে সহজে নিখুঁতভাবে তুলে ধরতে পারবেন।
ফোনটির ৮ এমপি সেলফি ক্যামেরা ছাড়াও ২ এমপি মাক্রো ক্যামেরা।

নতুন আইটেল ভিশন ২ ফোনে রয়েছে শক্তিশালী ৪০০০ এমএইচ ব্যাটারি, যা দীর্ঘ সময় ধরে ব্যবহার করা যাবে। এছাড়া ব্যাটারিতে ৮০০ ঘণ্টা স্ট্যান্ডবাই (সিম কার্ড সহ), ২৫ ঘণ্টা (৩জি) ও ৩২ ঘণ্টা (২জি) ফোন কল, ৩৫ ঘণ্টা মিউজিক বাজানো এবং টানা ৭ ঘণ্টা ভিডিও দেখার সুবিধা পাওয়া যাবে।

৮.৩ এমএম সুপার স্লিম ডিজাইনের আইটেল ভিশন ২ স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে গ্রেডিয়েন্ট গ্রিন ও ডিপ ব্লু দুইটি নজরকাড়া রঙে। নতুন স্টাইলিশ আইকনিক ফোনটি যে কোনো আইটেল স্টোর থেকে কেনা যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর