× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

চৌদ্দগ্রামে ৩ শতাধিক অসহায় নারী-পুরুষের মাঝে কম্বল বিতরণ ব্যাংকার্স সোসাইটির

বাংলারজমিন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

ব্যাংকিং সেক্টরে কর্মরত কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কৃতী সন্তানদের সমন্বয়ে গঠিত সংগঠন ‘চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি (সিবিএস)’-এর উদ্যোগে গতকাল অফিস ছুটির দিনে ৩ শতাধিক অসহায় নারী-পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলার উজিরপুর ইউনিয়নের ঘাসিগ্রাম, চাঁন্দুল, চকলক্ষ্মীপুর, আশ্রাফপুর, বেলঘর, শুয়ারখীল, উজিরপুর, ভাটবাড়ী, শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর, বগৈড় ও রামচন্দ্রপুর, কাশিনগর ইউনিয়নের অলিপুর, যাত্রাপুর, বড় কাছনাই, হিলাল নগর গ্রামে পৃথকভাবে কম্বল বিতরণ করা হয়।
চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি (সিবিএস)’র সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মাইন উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক ডাচ্-বাংলা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শহীদ উল্যাহ এফসিএ’র নির্দেশনায় এবং সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা এসএম হাবিব মহসিন সুধনের তত্ত্বাবধানে কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনের সমাজ কল্যাণ সম্পাদক ও ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শহীদুল হক খন্দকার, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট কাজী তারেক, আল আরাফাহ ইসলামী ব্যাংকের এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট কাজী ইলিয়াছ, সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান সোহেল, ইসলামী ব্যাংকের কর্মকর্তা মোস্তাক আহমেদ, প্রাইম ব্যাংকের কর্মকর্তা ইমরান হোসেন, সোনালী ব্যাংক মিয়াবাজার শাখার ব্যবস্থাপক মো. আবুল কাসেম, কর্মসংস্থান ব্যাংকের কর্মকর্তা আবুল বাশার, পূবালী ব্যাংকের কর্মকর্তা আবদুল্লাহ শাহেদ মিয়াজী, প্রাইম ব্যাংকের ফেনী শাখার ব্যবস্থাপক মো. জাহাঙ্গীর আলম, এনআরবিসিবি ব্যাংকের কর্মকর্তা মো. রুবেল হোসেন ও পূবালী ব্যাংকের কর্মকর্তা মো. লোকমান হোসেন সুমন প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর