× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ মার্চ ২০২১, শুক্রবার

দাগনভূঁঞায় ভোটকেন্দ্রে ককটেল বিষ্ফোরণ, আনসার সদস্যসহ আহত ৪

অনলাইন

ফেনী প্রতিনিধি
(১ মাস আগে) জানুয়ারি ১৬, ২০২১, শনিবার, ১১:৫৯ পূর্বাহ্ন

ফেনীর দাগনভূঁঞা পৌরসভা নির্বাচনে একটি কেন্দ্রে ককটেল বিষ্ফোরণে এক আনসার সদস্যসহ ৪ জন আহত হয়েছেন। আজ শনিবার সকাল ১০টার দিকে পৌরসভার ৮নং ওয়ার্ডে গণিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। ঘটনার পরপর র্যা ব, বিজিবির অভিযান অব্যাহত রয়েছে।

এই কেন্দ্রের টেবিল ল্যাম্প প্রতীকের কাউন্সিলর প্রার্থী কামরুল ইসলাম ক্লাইভ জানান, সরকার দল সমর্থিত উট পাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী ছালাউদ্দিন রুবেলের সমর্থকরা কেন্দ্রে ভোটের আগেরদিন রাত থেকে ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে প্রভাব বিস্তার করছে।

সকাল সোয়া ১০টার দিকে কেন্দ্রে একটি ককটেল বিষ্ফোরণ ঘটলে এক আনসার সদস্যসহ চারজন আহত হন। থেমে থেমে ককটেল বিষ্ফোরণ হচ্ছে।

আহতরা হচ্ছে আনসার সদস্য মো. আরিফ, সিন্দুরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন সুজন। অপর দু’জনের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

গণিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. ইসমাইল জানান, বাইরে বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও ভেতরে ভোটগ্রহণ চলমান রয়েছে।

দাগনভূঁঞা থানার পরিদর্শক (তদন্ত) পার্থ প্রতিম দেব জানান, সকাল থেকে কেন্দ্রের আশপাশে বিচ্ছিন্নভাবে ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে।  ঘটনার পর পর পুলিশের পাশাপাশি বিজিবি ও র্যা ব পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে।

এদিকে সকাল থেকে ১৩টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। দাগনভূঁয়া পৌরসভায় মেয়র পদে ৪ জন ও কাউন্সলর পদে ১৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছে।
একক প্রার্থী থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সাধারণ ওয়ার্ডে ৪ জন ও সংরক্ষিত ওয়ার্ডে ৩ জন ইতিমধ্যে নির্বাচিত হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর