× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ মার্চ ২০২১, শুক্রবার

সাঁথিয়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ২

বাংলারজমিন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি
১৬ জানুয়ারি ২০২১, শনিবার

পাবনার সাঁথিয়া উপজেলার নাড়িয়াগদাই বাজারে জমিজমা সংক্রান্ত বিরোধে সংঘর্ষে মুন্নাফ হোসেন (৪২) ও নাছির হোসেন (৩৫) নামে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন। নিহতরা হলেন, সাঁথিয়া উপজেলার ধোপদহ ইউনিয়নের  নাড়িয়াগদাই গ্রামের সাহেব উদ্দিনের ছেলে মুন্নাফ ও তার মামাতো ভাই পাইকশা গ্রামের শামসুর রহমানের ছেলে নাছির। শনিবার সকাল ১০টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয়রা ও নিহতের পরিবারের সদস্যরা জানান, সকালে নাড়িয়াগদাই বাজারে একটি ক্রয়কৃত জমির উপর মুন্নাফ হোসেন ঘর তুলতে যান। এসময়  প্রতিপক্ষের গোলাম আজম বাচ্চু গ্রুপের সিদ্দিকের নেতৃত্বে জমির মালিকানা দাবী করে ঘর তুলতে বাঁধা দেন। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। প্রতিপক্ষের ধারালো অস্ত্র ও লাঠির আঘাতে ঘটনাস্থলেই মুন্নাফ ও সাঁথিয়া হাসপাতালে নেয়ার পথে নাছির মারা যান। সংঘর্ষে রওশন, মাহতাব, সামাদ, আকরাম ও ইয়াছিন আহত হন।
গুরুতর আহত রওশন ও মাহতাবকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জানা গেছে, জমিসংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে উভয়পক্ষ থানায় অভিযোগ দায়ের করেন। পাবনার পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান ঘটনাস্থল পরিদর্শন করেন। সাাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তারা পৌরসভার নির্বাচন নিয়ে ব্যস্ত আছেন। তবে সংঘর্ষ ও দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর