× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

দাগনভূঞায় নৌকার প্রার্থী বিজয়ী

অনলাইন

ফেনী প্রতিনিধি
(১ মাস আগে) জানুয়ারি ১৬, ২০২১, শনিবার, ৬:৪৩ অপরাহ্ন

ফেনীর দাগনভূঞার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের ওমর ফারুক খাঁন বিজয়ী হয়েছে। শনিবার সন্ধ্যায় জেলা রির্টানিং কর্মকর্তার ঘোষিত ফলাফলে ওমর ফারুক খাঁন ৮ হাজার ২৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এ জয়ের মাধ্যমে পৌরসভায় মেয়র পদে পর পর তিন বার জিতে হ্যাটিট্রিক করলেন ওমর ফারুক খাঁন। জেলা রির্টানিং কর্মকর্তা নাসির উদ্দিন পাটোয়ারী জানান, নৌকা প্রতীকের ওমর ফারুক খাঁন ৮ হাজার ২৩৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ধানের শীষ প্রতীকের কাজী সাইফুর রহমান স্বপন ৯৩৯ ভোট পেয়েছেন। এছাড়া লাঙ্গল প্রতীকের বিনোদ বিহারী ভৌমিক ১১৯ ভোট ও মোবাইল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী তারেক আজিজ খাঁন ৬১ ভোট পেয়েছেন।

দাগনভূঞা পৌরসভায় ২৪ হাজার ৭৬৫ জন ভোটারের মধ্যে ৯ হাজার ৩৬৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। বাতিল হয়েছে ১৩টি ভোট।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. কামাল হোসেন জানান, দাগনভূঞা পৌরসভা সকাল থেকে বিকেল পর্যন্ত ১৩টি কেন্দ্রে ভোট গ্রহণ হয়েছে।
নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সলর পদে ১৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছে। একক প্রার্থী থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সাধারণ ওয়ার্ডে ৪ জন ও সংরক্ষিত ওয়ার্ডে ৩ জন ইতোমধ্যে নির্বাচিত হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আবু মুসা
১৬ জানুয়ারি ২০২১, শনিবার, ৬:২৯

ফলাফল যেটাই হোক না কেন সেটা মানতে কোন সমস্যা নাই, কথা হলো যেখানে মাত্র ৭০% ভোটার নির্বাচনে ক্ষেত্রে নারাজ সেখানে মাত্র ৩০% ভোট গ্রহণ কি ভাবে গ্রহণযোগ্যতা পায় সেটাই তো মাথায় আসেনা। তাও আবার অনিয়ম উশৃংখলার অভিযোগ। এটাকি আসলে ইলেকশন নাকি সিলেকশন?

অন্যান্য খবর