× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

সেই নারীর অভিযোগ মিথ্যা দাবি, তৌসিফের পাল্টা জিডি

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৭ জানুয়ারি ২০২১, রবিবার

নাটকের অভিনেত্রী বানাবেন বলে বিভিন্ন সময় ৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে চলতি প্রজন্মের অভিনেতা তৌসিফ মাহবুবের বিরুদ্ধে। এ অভিযোগ করেছেন শামসুন্নাহর কনা নামে এক নারী। শনিবার (১৬ জানুয়ারি) সকালে রাজধানীর হাতিরঝিল থানায় হাজির হয়ে তৌসিফের বিরুদ্ধে সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন তিনি। যার নম্বর ৭৫৫। এদিকে এ অভিযোগ মিথ্যা উল্লেখ করে গতকাল রাতে ধানমণ্ডি মডেল থানায় হাজির হয়ে পাল্টা সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তৌসিফ। যার নম্বর ৮৬৮। জিডিতে তৌসিফ উল্লেখ করেন, শামসুন্নাহার কনা (৩৬) নামের গৃহবধূ যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। অভিনেতার মান সম্মান ক্ষুণ্ণ করে, সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে তার বিরুদ্ধে ওই জিডি করা হয়েছে।
তৌসিফ এ প্রসঙ্গে বলেন, আমার আইডি ভেরিফায়েড করা। কেউ যদি ভুল জায়গায় গিয়ে প্রতারণার শিকার হয় সেটার দায়ভার আমি কেন নেবো। আর এভাবে কেউ কাউকে এত টাকা দেয় নাকি। আমি সাইবার ক্রাইমের সঙ্গে বিষয়টি নিয়ে এরইমধ্যে কথা বলেছি। ওই তরুণীর বিরুদ্ধে মানহানির মামলা করব। তিনি আমাকে সবার কাছে ছোট করার চেষ্টা করছেন।
এদিকে তৌসিফের বিরুদ্ধে অভিযোগ আনা শামসুন্নাহর কনা তার জিডিতে উল্লেখ করেছেন, ফেসবুকে তৌসিফের সঙ্গে ১৮ মাস আগে পরিচয় হয় তার। তারপর অভিনেত্রী বানিয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে ওই আইডি থেকে বিভিন্ন সময় বিভিন্ন মাধ্যমে ৫ লাখ টাকা নেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর