× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

নতুন গানে নগ্ন লোপেজ

বিনোদন

বিনোদন ডেস্ক
১৭ জানুয়ারি ২০২১, রবিবার

বহুদিন বাদে ফের জেলো ম্যাজিক। জেনিফার লোপেজের নতুন মিউজিক ভিডিওতে বুঁদ তার ভক্তরা। হলিউডের সুপারস্টারের নতুন সিঙ্গল ‘ইন দ্য মর্নিং’ ঝড় তুলেছে নেটদুনিয়ায়। ভিডিওতে নগ্ন হতেও দেখা গিয়েছে তাকে। ৫১ বছরের জেনিফারের শরীরী সৌন্দর্য দেখে বিস্ময়ে হতবাক সকলে। ভিডিওটিতে নানা আকর্ষণীয় রূপে দেখা গিয়েছে জেলোকে। অপ্সরা, পরি, কিংবা জলপরি, সব অবতারেই একই রকম উষ্ণতা ছড়িয়েছেন তিনি। এর মধ্যে পরির বেশেই নগ্ন অবস্থায় দেখা গিয়েছে তাকে।
কেবল পিঠে একজোড়া ডানা ছাড়া আর কোনও পোশাক ছিল না তার। জেলোর ফিট, নির্মেদ শরীর দেখে প্রশ্ন উঠেছে, কী করে পঞ্চাশ পেরিয়েও একই রকম অপ্রতিরোধ্য তিনি? গায়িকার ফিটনেস পরামর্শদাতা জানাচ্ছেন, এই ভিডিওটি শুট করার আগে নানা রকম কঠিন ব্যায়াম করে শরীরকে এমন বেতের মতো মসৃণ ও লাস্যময় রাখতে পেরেছেন তিনি। গানটি ইউটিউবে মুক্তির আগে একটি টিজার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন জেনিফার। সেখানে তিনি জানিয়েছিলেন, সকলের সঙ্গে নতুন ভিডিওটি শেয়ার করতে পেরে তিনি রোমাঞ্চিত। সেকথা তিনি ইউটিউবে ভিডিও পোস্ট করার সময়ও লিখেছেন। সেই সঙ্গে জানিয়ে দিয়েছেন, ভালোবাসা দিয়ে কাউকে বদলানো না গেলেও নিজেকে তো বদলানোই যায়। গানের ভিতরে তাই নিজেকেই ভেঙেচুরে নতুন নতুন অবতারে দেখা দিয়েছেন সুপারস্টার জেলো। এর আগে গত নভেম্বরে ‘ইন দ্য মর্নিং’-এর কভারেও নগ্নাবস্থায় দেখা গিয়েছিল জেনিফারকে। শুধু ছবিই নয়, একটি ভিডিও’ও পোস্ট করেছিলেন তিনি। তাতে তার অনাবৃত শরীরের নানা ফ্রেম ধরা পড়েছিল কোলাজের আকারে। সেই সময় থেকেই শুরু হয়েছিল অনুরাগীদের অধীর অপেক্ষা। অবশেষে যার অবসানে আবারও জেলো জাদুতে ডুব দিয়েছেন তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর