× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

কুলাউড়ায় যুবলীগ নেতাকে কোপালেন আরেক নেতা

অনলাইন

কুলাউরা (মৌলভীবাজার) প্রতিনিধি
(১ মাস আগে) জানুয়ারি ১৭, ২০২১, রবিবার, ৭:০৩ অপরাহ্ন

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেন সবুজকে কুপিয়ে জখম করেছেন একই কমিটির সিনিয়র যুগ্ম সম্পাদক কামরুল বক্স। আজ দুপুর ১২টার দিকে কুলাউড়া উছলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেনের ছোট ভাই ইকবাল হোসেন কয়েছ জানান, দুপুরের দিকে সবুজ কুলাউড়া উছলাপাড়া এলাকার আমিনুল ট্রেডার্সে বসেছিলেন। হঠাৎ করে উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক কামরুল বক্স ১৫-২০ জন লোক নিয়ে দেশীয় অস্ত্রসহ তার ওপর আক্রমণ করেন। এসময় তাদের অস্ত্রের আঘাতে সবুজের হাত, মাথা, পেট ও পিঠ মারাত্মকভাবে জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থা গুরুতর হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
কুলাউড়া পৌরসভা নির্বাচনের রেশ ধরেই এই হামলার ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা তার। কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, আহত মঈনুল হোসেনের বড় ভাই আমিনুল ইসলাম তৈমুছ বাদী হয়ে কামরুল বক্সসহ সাত-আটজনকে আসামি করে থানায় মামলা করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৭ জানুয়ারি ২০২১, রবিবার, ৭:৪৫

Is it last episode of Awamileague staging by its actors ?

অন্যান্য খবর