× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ মার্চ ২০২১, মঙ্গলবার

নারী-পুরুষ কণ্ঠে পাবেল!

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৮ জানুয়ারি ২০২১, সোমবার

একটি গান। আর সেই গানের নারী ও পুরুষ উভয়ের কণ্ঠই দিয়েছেন একই শিল্পী। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। আর সেই গায়কের নাম জাহেদ পারভেজ পাবেল। সম্প্রতি ‘শিল্পী’ শিরোনামের একটি নাটক নির্মাণ করেছেন মহিদুল মহিম। নাটকটিতে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। এখানে দুটি গান থাকছে। এরমধ্যে একটি হলো ‘বুক চিন চিন করছে’।
গানটির মূল শিল্পী-এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী। অন্য গানটির নাম ‘বিধি তুমি বলে দাও’। এটির মূল শিল্পী এন্ড্রু কিশোর, কনকচাঁপা ও বিপ্লব। দুটি গান ‘শিল্পী’ শিরোনামের এই নাটকে কাভার করেছেন পাবেল। পুরুষ ও নারী উভয় কণ্ঠে গান গেয়েই নাটকে পারফরম করেন আফরান নিশো। গান দুটির সংগীতায়োজন করেছেন আভরাল সাহির। পাবেলের কণ্ঠে এর আগেও বেশ কিছু গান প্রকাশ হয়েছে। তাছাড়া ‘আনোয়ার দ্যা প্রোডাকশন বয়’, ‘মিস্টার পরিবর্তনশীল’ ‘ইনসিকিউরিটি’, ‘সাইড ইফেক্ট’ নাটকগুলোতে গেয়েছেন তিনি। এসব নাটকের পরিচালকই মহিদুল মহিম। পাবেল বলেন, প্রথমবার ‘শিল্পী’ নাটকে দুটি গান গাইলাম ছেলে ও মেয়ের কণ্ঠে। মজার অভিজ্ঞতা হলো। সামনে আরো কিছু নাটকে আসবে আমার কণ্ঠের গান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর