× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার
উত্তর প্রদেশের মন্ত্রী বললেন

মমতা পুরোপুরি বাংলাদেশি হয়ে গেছেন

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) জানুয়ারি ১৮, ২০২১, সোমবার, ১১:২২ পূর্বাহ্ন

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পুরোপুরি বাংলাদেশি বলে আখ্যায়িত করেছেন উত্তর প্রদেশের মন্ত্রী আনন্দ স্বরূপ শুকলা। রোববার তিনি মমতার সমালোচনা জানাতে গিয়ে এমন মন্তব্য করেন বলে খবর দিয়েছে অনলাইন এএনআই। তিনি বলেছেন, দেশের জন্য বিপজ্জনক হয়ে উঠেছেন মমতা। স্বরূপ শুকলা বলেন, ইসলামপন্থি সন্ত্রাসীদের নির্দেশনা অনুযায়ী কাজ করছেন মমতা। তার ভাষায়- মমতা বন্দ্যোপাধ্যায় পুরোপুরি বাংলাদেশি হয়ে গেছেন। তিনি বাংলাদেশের ইসলামপন্থি সন্ত্রাসীদের নির্দেশনা অনুযায়ী কাজ করছেন। এর মধ্য দিয়ে তিনি দেশের জন্য সবচেয়ে বড় বিপদ হয়ে উঠেছেন। পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে পরাজয়ের পর তিনি বাংলাদেশে এসে আশ্রয় নেয়ার জন্য প্রস্তুত থাকবেন।

উল্লেখ্য, এ বছরের শেষের দিকে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের শিডিউল রয়েছে। এতে রয়েছে মোট ২৯৪ টি আসন। এবার এসব আসনে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসকে শক্তির লড়াই করতে হবে বিজেপির সঙ্গে। এরই মধ্যে এ রাজ্যে বিজেপি তার অবস্থান শক্ত করেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, তার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সহ কেন্দ্রীয় অনেক নেতাই দৃষ্টি দিয়েছেন এ রাজ্যের দিকে। তারা নানা ইস্যুতে ঘায়েল করার চেষ্টা করছেন মমতাকে। দৃশ্যত এরই মধ্যে অনেকটা অবস্থান পাকা করেছে বিজেপি। এখন দেখার বিষয় আগামী বিধানসভা নির্বাচনে কে কতখানি জনপ্রিয়তার প্রমাণ দিতে পারেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
R.j
১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার, ৯:১৫

সবই রাজনীতি।দেখাযাক কি হয়।মমতা না থাকাই হয়তো ভালো যদি আমরা তিস্তার পানি পাই।

Akhtar
১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার, ৮:৪৪

আনন্দ স্বরূপ শুকলার হইতো মস্তিস্ক বিকৃতি ঘটেছে, মমতার যদি বাংলাদেশের প্রতি এতটা প্রীতি থাকতো তাহলেতো বাংলাদেশের তিস্তা নদীর নায্য হিস্যা দিয়েই ছাড়তো। আমরা মমতার মত একজন নেতৃকে চাইনা, চাই একজন বাংলাদেশের বন্ধুকে।

Mirajul Islam
১৮ জানুয়ারি ২০২১, সোমবার, ৮:৫১

মমতা বন্দ্যোপাধ্যায় বাংলাদেশী বলেই, বাংলাদেশকে তিস্তা নদীর পানি দেয় না।

উমর ফারুক
১৮ জানুয়ারি ২০২১, সোমবার, ৬:২৭

ভারত এমন একটি দেশ যারা নিজন নিজেদের সার্থে সব কিছুই করতে পারে।

জাকিরুল ইসলাম
১৮ জানুয়ারি ২০২১, সোমবার, ৮:৩৩

মমতা বন্দোপধ্যায় ৮০% কথা বাংলায় বলে, পশ্চিম বঙ্গের অফিসিয়াল ভাষা বাংলা, যে রাজ্যের ভাষা বাংলা সেতো বাংলার ই মুখ্যমন্ত্রী, সেতো তার দেশ বাংলাতেই থাকবে, কাণ্ডজ্ঞান হীন লোক কিভাবে নেতা আর মন্ত্রী হয় সাধারন মানুষ ভেবে পায়না, বিষয় টা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।।।।

Kazi
১৮ জানুয়ারি ২০২১, সোমবার, ৫:৪৯

Momota is by birth bangali, not Bangladeshi. But Modi start learning bengali to Turned into Bangladeshi. Because Bangladesh is progressing and many Indian leaders dreaming to work in Bangladesh one day they retire from politics

Md Zahirul Hoque
১৮ জানুয়ারি ২০২১, সোমবার, ৫:৩৮

Sorry MR Ananda Shawrup Shukla.You have more land than Bangladesh.But you are extremely communal and your heart is very small.You have forgotten that out of 96000 freedom fighters against the British occupiers more 65000 Muslims gave their lives.But now you are killing the Muslims like cats and dogs.you have bracketed the Muslims religious freedom and you do not allow Muslims to say their prayers in Mosques.Such is the Indian culture now.So do not blame Momota foe her non communal attitude.

মোঃ আলমগীর হোসেন
১৮ জানুয়ারি ২০২১, সোমবার, ৩:৫৯

আমি যতোটুকু পড়াশোনা করেছি।ভারত কখোনো অসাম্প্রদায়িক দেশ ছিলো না। যেভাবে কট্টর হিন্দুত্ববাদের দিকে ছুটছে, পরিণতি ভয়াবহ।

Md. Harun al-Rashid
১৮ জানুয়ারি ২০২১, সোমবার, ৩:৫৭

এরা জাতিয় নেতৃকেও দেবীর মত বিসর্জন দিতে কুন্ঠা করেনা। ধর্মিয় ঊন্মাদনা ও ব্যর্থ রাজনীতি ভারতকে এভাবেই বিভক্ত করবে একদিন।

Md. Rezaul Karim
১৮ জানুয়ারি ২০২১, সোমবার, ৩:৪৯

বাংলাদেশী লোক না গেলে কলকাতার মার্কেট জমে না , ব্যবসা খারাপ হয়। বাংলাদেশের রোগী না গেলে চিকিৎসা সম্পর্কিত ব্যবসা হয় না। আবার ওরা আমাদের উইপোকা বলে। ভোটার সময় " বাংলাদেশ " নিয়ে সস্তা রাজনীতি করে। এটা ভোটার খেলা। বর্তমান ভারতীয়দের মনমানসিকতা কৃপণ কিনা জানি না তবে তারা উদার না , এটা নিচ্চিত। ওরা আমাদের প্রতিবেশী দেশ কিন্তু ভ্রাতৃপ্রতিম দেশ না।

Shakhel Mahmud
১৮ জানুয়ারি ২০২১, সোমবার, ১২:১৬

what do you think about Bangladesh? Huh,Don't play with the emotion of a nation.

Ma Raz
১৮ জানুয়ারি ২০২১, সোমবার, ১১:৩২

You can bite each other. How come name of Bangladesh!! Without Bangladesh you are not even accepted in Nepal.

অন্যান্য খবর