× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

বুঝেশুনে ববি

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

অনেকদিন ধরেই সিনেমার শুটিংয়ে নেই গ্ল্যামারাস নায়িকা ইয়ামিন হক ববি। নতুন স্বাভাবিকে সহশিল্পীরা শুটিংয়ে ফিরলেও তিনি এখনো শুটিংয়ে ফেরার সাহস করে উঠতে পারছেন না। সময় নিয়ে সাহস সঞ্চারণ করছেন। প্রস্তুত হওয়ার চেষ্টা করছেন শারীরিক ও মানসিকভাবে। জানালেন, মার্চ থেকে শুটিং করার চিন্তা আছে। সেভাবেই সব পরিকল্পনা সাজাচ্ছেন একটু একটু করে। ববি বলেন, ‘ভাগিরথী’, ‘রণযোদ্ধা’, ‘নায়িকা’ এই তিনটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। এরমধ্যে ‘নায়িকা’ সিনেমাটি আমার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বানাবো।
এরমধ্যে যেকোনো একটি সিনেমা দিয়েই কাজে ফেরার ইচ্ছে রয়েছে। তিনি আরো বলেন, আমি আসলে প্রস্তুতি ছাড়া হুটহাট কোনো কাজ করতে পারি না। আপনারা জানেন শুটিংয়ের সময় আমি কোনো গাফিলতি করি না। পুরোপুরি ফিট না হয়ে যদি শুটিংয়ে নেমে পড়ি তাহলে কাজ করে মজা পাবো না। তাই একটু সময় নিচ্ছি। বুঝেশুনে ধীরে সুস্থেই শুটিংয়ে ফিরবো। আর যেহেতু আমার করোনা হয়েছিল তাই একটু সাবধানতা অবলম্বন করছি। সতর্ক থাকছি। সিনেমার শুটিং না করলেও ববি এরমধ্যে ফটোশুট ও বিজ্ঞাপনের কাজ করেছেন। ববি সর্বশেষ সৈকত নাসিরের পরিচালনায় ‘আকবর’ সিনেমার শুটিং করেছিলেন। সেখানে তার নায়ক ছিলেন ইমন। এই গ্ল্যামারকন্যার ‘বৃদ্ধাশ্রম’ শিরোনামের একটি ছবিও মুক্তির অপেক্ষায় আছে। এতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও নায়ক এসডি রুবেলের সঙ্গে। এদিকে  ববির মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ইফতেখার চৌধুরীর ‘খোঁজ দ্য সার্চ’, ‘বিজলী’, ‘ওয়ান ওয়ে’ ‘দেহরক্ষী’, ‘রাজত্ব’, ‘অ্যাকশান জেসমিন’, মালেক আফসারীর ‘ফুল অ্যান্ড ফাইনাল’, রাজু চৌধুরীর ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, বদিউল আলম খোকনের ‘হিরো দ্য সুপার স্টার’, ‘রাজা বাবু’, মোহাম্মদ হোসেনের ‘আই ডোন্ট কেয়ার’ ও শফিক হাসানের ‘স্বপ্ন ছোঁয়া’। এ ছবিগুলোর মাধ্যমে একটি অবস্থান চলচ্চিত্রে গড়তে সক্ষম হয়েছেন ববি। সামনেও সে ধারাবাহিকতা অব্যাহত রাখতে চান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর