× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

দোহারে ফজলুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বাংলারজমিন

দোহার (ঢাকা) প্রতিনিধি
১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

 ঢাকার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল সকালে ফজলুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ইউনিয়নের তিন শতাধিক মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মুজিববর্ষে দেশে কেউ গৃহহীন থাকবে না। সরকারের এমন কাজকে সফল করতে সরকারের পাশাপাশি দোহার নবাবগঞ্জের সংসদ সদস্য সালমান এফ রহমান নিজস্ব অর্থায়নেও দোহার নবাবগঞ্জে গৃহহীন ১০০ পরিবারকে ঘর বরাদ্দ দিয়েছেন। এ ছাড়া করোনা মোকাবিলায়ও আমাদের সংসদ সদস্য সরকারের পাশাপাশি ৮১ হাজার পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সরবরাহ করেছেন। সকল প্রাকৃতিক দুর্যোগে জনগণের পাশে থেকেছে আমাদের সংসদ সদস্য। এরই ধারাবাহিকতায় এখন শীতার্তদের মাঝে দোহার নবাবগঞ্জের প্রতিটি ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।
এ সময় তিনি আরো বলেন, দোহার উপজেলার যে তিনটি ইউনিয়নে সীমানা সংক্রান্ত জটিলতায় নির্বাচন বন্ধ আছে তা সমাধানের জন্য অক্লান্ত চেষ্টা করছে সালমান এফ রহমান এমপি।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক উজ্জামানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ পত্তনদার, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি আবুল কাশেম (মেম্বার) সহ প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর