× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

তৌকির আহমেদকে নিয়ে তমার যাত্রা শুরু

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

চিত্রনায়িকা তমা মির্জা প্রযোজনায় আসার পরিকল্পনার কথা জানিয়েছিলেন আগেই। অবশেষে যাত্রা শুরু করতে যাচ্ছেন। তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘মির্জা ক্রিয়েশনস’র শুরুটা হচ্ছে নাটক দিয়ে। যেটি পরিচালনা করবেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদ। বিষয়টি নিশ্চিত করে তমা মানবজমিনকে বলেন, আগেই তো বলেছিলাম প্রোডাকশন হাউজ নিয়ে নতুন বছরে পরিকল্পনা আছে। তখন কারও সাথে চুক্তি করিনি। প্রথম কাজটা তৌকির ভাইকে দিয়েই শুরু করছি। তার কাছে যখন পরামর্শ চেয়েছিলাম আমরা কী দিয়ে শুরু করতে পারি, তখন বলেছিলেন নাটক দিয়ে।
তার কথা অনুযায়ী নাটক দিয়েই শুরু করছি। নাম ঠিক না হওয়া নাটকটির শুটিং আগামী মাসে শুরু করার পরিকল্পনা আছে। বললেন, নাটকটির শুটিং শেষ হলে আরো বড় বড় ধামাকা হবে। সেজন্য অপেক্ষা করতে হবে। নাটকটিতে পরিচালনার পাশাপাশি তৌকির আহমেদ অভিনয়ও করবেন বলে জানালেন তমা। উল্লেখ্য, ‘মির্জা ক্রিয়েশনস’ থেকে নাটক, সিনেমা, এবং ইভেন্ট ম্যানেজমেন্টের কাজ করবেন এই নায়িকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর