× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

করোনা আক্রান্তের সংস্পর্শে আসার পর আইসোলেশনে বৃটিশ স্বাস্থ্যমন্ত্রী

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) জানুয়ারি ১৯, ২০২১, মঙ্গলবার, ৫:১২ অপরাহ্ন

করোনাভাইরাস আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসার পর আইসোলশনে চলে গেছেন বৃটিশ স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক। সোমবার বিকেলে এনএইচএসের অ্যাপের মাধ্যমে তাকে সতর্ক করা হয়। ডাউনিং স্ট্রিটে এক সংবাদ সম্মেলনের পর তার কাছে এই সতর্ক বার্তা পাঠানো হয়। হ্যাংকক নিজেই তার আইসোলেশনে যাওয়ার কথা নিশ্চিত করেছেন।

বৃটিশ গণমাধ্যম দ্য গার্ডিয়ান জানিয়েছে, এ নিয়ে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন হ্যাংকক। টুইটারে প্রকাশিত ওই ভিডিওতে তিনি বলেন, গত রাতে আমাকে এনএইচএস করোনাভাইরাস অ্যাপ থেকে সতর্ক বার্তা পাঠানো হয়েছে। তাই আমি নিজের বাড়িতেই আইসোলেশনে থাকব। আগামী রোববারের আগে আমি বাইরে বের হচ্ছি না।
আইসোলেশনে থাকা সামাজিক দূরত্ব রক্ষা করার সবথেকে গুরুত্বপূর্ন অংশ। অ্যাপের মাধ্যমে আমি জানতে পেরেছি যে, আমি কোনো একজন করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির কাছাকাছি চলে গিয়েছিলাম। এভাবে আইসোলেশনে থেকেই আমরা সংক্রমণের চেইন ভাঙ্গতে পারবো। তিনি আরো বলেন, এই সময় আপনাকে অবশ্যই নিয়ম মানতে হবে। তাই আমি আগামী ৬ দিন বাড়িতে বসেই সব কাজ করবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর