× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

আব্দুল আজিজের টার্গেট

বিনোদন

স্টাফ রিপোর্টার
২০ জানুয়ারি ২০২১, বুধবার

বহুমাত্রিক প্রতিভার অধিকারী আব্দুল আজিজ। উপজেলা শিক্ষা অফিসার হিসেবে শিক্ষা ক্ষেত্রে অবদান রাখার পাশাপাশি মিডিয়াতেও নিয়মিত কাজ করছেন তিনি। মধ্যবিত্ত পরিবারে জন্ম নেয়া আজিজ কঠোর পরিশ্রমের মাধ্যমেই আজ বিভিন্ন ক্ষেত্রে সমান তালে কাজ করে চলেছেন, রাখছেন প্রতিভার স্বাক্ষর। ভ্রমণপ্রিয় আব্দুল আজিজের জন্মস্থান নরসিংদীতে। সেখানেই বড় হয়েছেন তিনি। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন যথাক্রমে ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয় ও নরসিংদী সরকারি কলেজ থেকে। পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয় হতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। শিক্ষাজীবন শেষে ৩১তম বিসিএস নন ক্যাডার হতে উপজেলা শিক্ষা অফিসার হিসেবে নিয়োগ পান আজিজ।
তার বর্তমান কর্মস্থল ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায়। ফ্যাশন সচেতন আব্দুল আজিজ কর্মজীবনের পাশাপাশি মিডিয়াতে দর্শক নন্দিত বেশকিছু কাজ করেছেন। এরমধ্যে উল্লেখযোগ্য হলো মিউজিক্যাল ফিল্ম তুই আমারি, ইন্দুবালা ৩, পুরস্কারপ্রাপ্ত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ভাইজান, মায়ার শহর ইত্যাদি। এদিকে আজিজের টার্গেট বেশকিছু জীবনমুখী চলচ্চিত্রে অভিনয় করা, যা তাকে দর্শক হৃদয়ে বহুকাল বাঁচিয়ে রাখবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
MD Ataur Rahman Thak
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ১:৩৪

অসাধারণ প্রতিভার অধিকারী

অন্যান্য খবর