× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

মাধবদীতে দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

বাংলারজমিন

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি
২০ জানুয়ারি ২০২১, বুধবার

মাধবদীতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় উপজেলার পাঁচদোনা বাজারস্থ ঢাকা সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে রুহুল আমিন (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত রুহুল আমিন শিলমান্দী ইউনিয়নের শেখেরচর গ্রামের মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিনের ছেলে।
মাধবদী থানার উপ-পরিদর্শক তানভীর আহমেদ জানান, পাঁচদোনা বাজার থেকে রুহুল আমিন বাজার সদাই নিয়ে শেখেরচরের বাসায় ফেরার পথে পাঁচদোনা ফাঁড়ি থেকে দুইশত গজ সামনে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এসময় সে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গেলে পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে সজোরে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। এ অবস্থায় স্থানীয় ব্যক্তিরা তাকে উদ্ধার করে ঢাকা হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। এঘটনায় ঘাতক ট্রাকটি মাধবদীর ইসলাম সিএনজির সামনে থেকে আটক করা হয়।
তবে চালক ও হেলপার পালিয়ে গেছে বলে তিনি জানান ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর