× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

পার্বতীপুরে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে স্বামী-স্ত্রী গ্রেপ্তার

বাংলারজমিন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
২০ জানুয়ারি ২০২১, বুধবার

দিনাজপুরের পার্বতীপুরে গৃহকর্মীকে নির্যাতন করায় পুলিশ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে। জানা যায়, পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের সুন্দরীপাড়া রেলগেট এলাকার ছহির উদ্দিনের স্ত্রী মিনা বেগম অভাবের কারনে তার শিশুকণ্যা সাথী আক্তার (১১) কে শহরের মৃত জহুরুল হকের পুত্র সদরুল ইসলামের গুলশাননগরের বাসায় কাজ করার জন্য গত দুই বছর আগে রেখে দেয়। গত ১৩ জানুয়ারি বিকেলে সদরুল ইসলাম তাদের বাড়িতে গিয়ে তাদের মেয়েকে বাড়িতে নিয়ে আসতে বলে। ঐদিন সন্ধ্যায় ছহিরের স্ত্রী মিনা বেগম (৫১) সহ তার আরেক মেয়ে সুফিয়া কে সাথে নিয়ে সদরুলের বাসায় গিয়ে সাথী কে অসুস্থ ও তার শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন দেখতে পেয়ে এর কারণ জিজ্ঞাসা করে। শিশুকন্যা সাথী জানায়, বাসায় কাজ করাকালীন গত ১৫ সেপ্টেম্বর থেকে মারপিট ও নির্যাতন চালায়ে আসছে। এরপর ১২ ডিসেম্বর মারপিট করে গুরুতর জখম করে। পরে সাথীকে সদরুলের বাসা থেকে বাড়ীতে নিয়ে আসে এবং উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে দেয়।
গত রবিবার রাতে এ ব্যাপারে সাথী মা মিনা বেগম বাদী হয়ে পার্বতীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
পরদিন সোমবার রাতে পুলিশ মামলার আসামি সদরুল ইসলাম ও তার স্ত্রী মোছা. বেবী কে গ্রেপ্তার করে মঙ্গলবার সকালে দিনাজপুর আদালতে সোপর্দ করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর