× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ মার্চ ২০২১, শুক্রবার

রামগতি পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর মনোনয়ন বাতিল

বাংলারজমিন

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি
২০ জানুয়ারি ২০২১, বুধবার

লক্ষ্মীপুরের রামগতি পৌরসভার নির্বাচনে মনোনয়ন দাখিলকারী প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই অনুষ্ঠিত হয়েছে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এতে ব্যাংকের খেলাপি ঋণের দায় থাকার কারণে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা বিএনপির ধানের শীষ প্রতীকের মেয়র পদপ্রার্থী শাহেদ আলী পুটুর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন।
গতকাল সকালে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে বিএনপির মেয়র প্রার্থী ছাড়াও পৌর ৮নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদপ্রার্থী সৈয়দ মুর্তুজা আল আমিনের মনোনয়নপত্র ব্যাংকের খেলাপি ঋণের দায় থাকার কারণে বাতিল ঘোষণা করেন।
যাচাই-বাছাই করে মেয়র পদে ৫ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন তারা হলেনÑ বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র এম মেজবাহ উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. আবদুর রহিম, বিএনপি’র বিদ্রোহী প্রার্থী উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মো. জামাল উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী আবি আবদুল্যাহ ও জাতীয় পার্টির আলমগীর হোসেন। সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ১৩ জন, সাধারণ আসনে ৩৭ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।  
রামগতি পৌরসভা নির্বাচন-২০২১ এর রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা জানান, বিএনপির ধানের শীষ প্রতীকের মেয়র পদপ্রার্থী শাহেদ আলী পুটুর মনোনয়ন ফরমে তথ্য গোপন ও ব্যাংক ঋণের দায় গোপন করার কারণে তার মনোনয়ন ফরম বাতিল করা হয়েছে। তবে তার আপিলের সুযোগ রয়েছে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর