× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ মার্চ ২০২১, শুক্রবার

বগুড়ায় আনসার আল ইসলামের দাওয়াতি শাখার এক সদস্য আটক

বাংলারজমিন

বগুড়া প্রতিনিধি
২০ জানুয়ারি ২০২১, বুধবার

বগুড়ার শিবগঞ্জে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের এক সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গত সোমবার গভীর রাতে উপজেলার মোকামতলা বন্দর এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা বেশকিছু জিহাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়।
আটক জঙ্গি সদস্যের নাম হামিদুর রহমান ওরফে খালেদ মামুদ সুমন (৩৯)। সে নরসিংদীর রায়পুর উপজেলার কাচারীকান্দি গ্রামের মাওলানা মাহমুদুর রহমানের ছেলে।
ডিবি পুলিশের ওসি আব্দুর রাজ্জাক মানবজমিনকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হামিদুর স্বীকার করেছেন তিনি আনসার আল ইসলাম সংগঠনের দাওয়াতি বিভাগের একজন সক্রিয় সদস্য। দাওয়াতি কার্যক্রম পরিচালনার পাশাপাশি অর্থ সংগ্রহের জন্য বিভিন্ন জেলায় সফর করেন। কেন্দ্রীয় নেতাদের সঙ্গে তার যোগাযোগ রয়েছে।
এ ঘটনায় বগুড়া শিবগঞ্জ থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা করা হয়েছে।
তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়। তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় আরো ১টি মামলা রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর