× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

চুয়াডাঙ্গা ও গোপালগঞ্জে দুর্ঘটনায় ঝরলো ৪ প্রাণ

বাংলারজমিন


২০ জানুয়ারি ২০২১, বুধবার

চুয়াডাঙ্গায় স্বামী-স্ত্রী
চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় আলমসাধু (ভটভটি) ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। গত সোমবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল্লাহ আল মাসুম (৩২) ও স্ত্রী লিভা খাতুন (২৫) জেলা শহরের শান্তিপাড়ার বাসিন্দা। চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান জানান, চুয়াডাঙ্গা শহরের শান্তিপাড়ার বাড়ি থেকে মোটরসাইকেলযোগে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন তারা দু’জন। পথিমধ্যে চুয়াডাঙ্গার হাতিকাটা মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই একটি আলমসাধুর সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে স্বামী-স্ত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।
পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে স্বামী আবদুল্লাহ আল মাসুমের মৃত্যু হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে স্ত্রী লিভা খাতুনও মারা যান।

গোপালগঞ্জে ২
গোপালগঞ্জ প্রতিনিধি: ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের মান্দারতলায় ঢাকাগামী একটি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে এক রিকশাচালকসহ দু’জন নিহত হয়েছেন।  গত সোমবার রাত ১০টার পর শহরের মান্দারতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
গোপালগঞ্জ সদর থানার  ওসি মো. মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, সোমবার রাতে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী মাছ ভর্তি একটি ট্রাক গোপালগঞ্জের মান্দারতলা এলাকায় পৌঁছালে ঘন কুয়াশার কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বিপরীতগামী একটি রিকশাকে ধাক্কা দিলে মহাসড়কের ওপর উল্টে পড়ে রিকশাচালক রিয়াজুল শেখ (১৭) ও আরোহী অজ্ঞাত (৩০) ঘটনাস্থলেই নিহত হন।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা মৃতদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর