× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

মির্জাপুরে ৩ ডাকাত গ্রেপ্তার

বাংলারজমিন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
২০ জানুয়ারি ২০২১, বুধবার

সম্প্রতি ডাকাতের কবলে পড়ে ট্রাকচালক নিহত হওয়ার সেই রহস্যঘেরা ঘটনায় ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে মির্জাপুর থানা পুলিশ। মঙ্গলবার তথ্যটি নিশ্চিত করেছেন উক্ত ঘটনায় দায়ের হওয়া মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মজিবর রহমান। মঙ্গলবার স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য তাদের আদালতে তোলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি। গ্রেপ্তারকৃতরা হলেন, মির্জাপুর পৌরসভার বাইমহাটী গ্রামের ইব্রাহীম মোল্লার ছেলে শাকিল (৩০), একই এলাকার আয়নাল হকের ছেলে সজীব (৩২) ও পুষ্টকামুড়ী দক্ষিণপাড়া গ্রামের শওকতের ছেলে আজিজুল (৩০)। তাদের কীভাবে চিহ্নিত ও গ্রেপ্তার করা হলো সে বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মজিবর রহমান বলেন, মামলার তদন্তকারীর দায়িত্ব পাওয়ার পর প্রথমেই আমি এলাকার চিহ্নিত ডাকাত সদস্যদের অবস্থান জানার চেষ্টা করি। জানতে পারি ওই ঘটনার পরপরই এলাকার ৩ চিহ্নিত ডাকাতদলের সদস্য বাড়িতে তাবলিগের কথা বলে বেরিয়ে গেছে। আমি তাদের তাবলিগের যাওয়ার ঠিকানায় উপস্থিত হই। কিন্তু তাদেরকে সেখানে গিয়ে না পাওয়ায় সন্দেহ সৃষ্টি হয়।
তাদেরকে খুঁজতে থাকি। এরপর তথ্য-প্রযুক্তির সহায়তায় সোমবার তাদের মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করি। আটকের পর তারা ওই রাতের ঘটনার বর্ণনা দিয়ে ডাকাতির ঘটনায় নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। এ ঘটনায় জড়িত আরো একজনের নাম পাওয়া গেছে এবং তাকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান। উল্লেখ্য, গত ২৩শে ডিসেম্বর রাত ৩টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর অংশের মাঝিপাড়া এলাকার ব্রিজে ডাকাতির কবলে পড়ে দিনাজপুরের মধ্যপাড়া থেকে মানিকগঞ্জগামী ঢাকা মেট্রো ট-১৬-৭৫২৫ মালবাহী ট্রাক। ওই ঘটনায় ব্রিজের নিচ থেকে উদ্ধার করা হয় ট্রাকটির চালক মজিবরের লাশ।
ট্রাক চালকের সহকারী হাসানের বর্ণনা মোতাবেক ডাকাতদের হাত থেকে বাঁচতে ব্রিজ থেকে লাফ দেন নিহত ট্রাকচালক মজিবর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর