× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

সাইফ-কারিনার কড়া সিদ্ধান্ত

বিনোদন

বিনোদন ডেস্ক
২০ জানুয়ারি ২০২১, বুধবার

আর কদিনের মধ্যে দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন কারিনা কাপুর খান। মা হওয়ার পর দ্বিতীয় সন্তানের ছবি তারা প্রকাশ্যে আনবেন না। চেষ্টা করবেন, দ্বিতীয় সন্তানকে ক্যামেরার ফ্ল্যাশের বাইরে রাখতে। তৈমুরের মতো দ্বিতীয় সন্তানকে আর পাপারাৎজির প্রিয় হতে দেবেন না বলেই নাকি স্থির করেছেন সাইফ আলী খান, কারিনা কাপুর খান।
সাইফিনার বিশ্বস্ত সূত্রের খবর অনুযায়ী, বলিউডের এক জনপ্রিয় প্রযোজক নাকি জনপ্রিয় জুটির গোপন সিদ্ধান্তের বিষয়ে খোলাসা করেন। তার কথা, বিরাট কোহলি একজন সুপারস্টার। তিনি যদি কোনও ট্রেন্ড তৈরি করেন, তাহলে বলিউড অবশ্যই তাকে অনুসরণ করবে। যদিও সাইফ আলী খান বা কারিনা কাপুর খান এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। এদিকে সবে বাবা-মা হওয়ার পর মেয়েকে ক্যামেরার বাইরেই রেখেছেন বিরুষ্কা।
সদ্যোজাতর ছবি যাতে কেউ দেখতে না পান, সেই কারণে ঘনিষ্ঠ বন্ধুদেরও নাকি এই মুহূর্তে বিরুষ্কা নিজেদের বাড়িতে আসার জন্য না করেছেন। কোনওভাবেই যাতে সন্তানের সঙ্গে তাদের কাটানো মুহূর্ত প্রকাশ্যে না আসে, তার জন্য পাপারাৎজিকে উপহার দিয়ে সর্নিবন্ধ অনুরোধ জানান বিরাট। যে খবর প্রকাশ্যে আসার পর অনেকেই দেশের এই পাওয়ার কাপলের প্রশংসা করেন। বিরাট, আনুশকার মতো সাইফ-কারিনাও এবার একই রাস্তায় হাঁটতে পারেন বলে মনে করছেন অনেকে। প্রসঙ্গত, দ্বিতীয় সন্তানের জন্মের আগে মুম্বাইতে পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে গিয়েছেন সাইফ,কারিনা। সন্তানদের সুবিধার কথা ভেবেই সাইফিনা ওই সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর