× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

সড়ক দুর্ঘটনায় নিহত চিত্রগ্রাহক অনিমেষ রাহাত

বিনোদন

স্টাফ রিপোর্টার
২০ জানুয়ারি ২০২১, বুধবার

সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন চিত্রগ্রাহক অনিমেষ রাহাত। আজ সকালে নিজের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ থেকে মোটরসাইকেলে ঢাকা ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে তার মৃত্যু হয়েছে। রাহাতের সহকর্মী চিত্রগ্রাহক ইসমাইল হোসেন লিটন জানান, ভোর ৬টার দিকে রাহাত সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। এদিকে চিত্রগ্রাহক রাশেদ জামান রাহাতের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। সামাজিক  যোগাযোগ মাধ্যমে তিনি লেখেন, ঝরে গেল আরও একটি উত্তাল তারুণ্য। অসম্ভব ভদ্র এই ছেলেটি কঠিন পরিশ্রম করে নিজের চেষ্টায় ক্যামেরা সহকারী থেকে স্টেডিক্যাম অপারেটর হয়েছিল। কিছুদিন আগে এসেছিল দেখা করতে। ওর ডেমো রিল এবং স্টেডিক্যাম দেখাতে।
আমাকে এই করোনাকালেও কতবার ফোন দিয়েছে, তার নানা স্বপ্ন ও ইচ্ছার কথা শোনাতো। তার পরিবারের, বন্ধুদের, সহকর্মীদের, আমাদের সবার অনেক ক্ষতি হয়ে গেল। এছাড়া চলচ্চিত্র পরিচালক সৈকত নাসির, নঈম ইমতিয়াজ নেয়ামুল, শিহাব শাহিনসহ অনেকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। জানা যায়, অনিমেষ রাহাত কলকাতায় এসকে মুভিজে ক্যামেরা সহকারী হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। সেখান থেকে দেশে ফিরে প্রধান চিত্রগ্রাহক হিসেবে কাজ শুরু করেন। এরপর স্টেডিক্যাম নিয়ে কাজ করেন তিনি। বেশকিছু চলচ্চিত্রে তিনি স্টেডিক্যাম চালিয়েছেন। সে তালিকায় রয়েছে- ‘ডুব’, 'নবাব এল এল বি', ‘গাঙচিল’, ‘মুক্তি’সহ বেশকিছু সিনেমা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর