× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

বিশ্বের সব থেকে সস্তা হোটেল

রকমারি

নিজস্ব সংবাদদাতা
২০ জানুয়ারি ২০২১, বুধবার
সর্বশেষ আপডেট: ৩:৪৩ অপরাহ্ন
প্রতীকী ছবি

অনলাইনে হোটেল বুকিং আমরা অনেকেই করে থাকি। সার্চ করার সময় সব চেয়ে বেশি প্রায়োরিটি থাকে একটু কম টাকার হোটেল ও ভালো সার্ভিস। রেটিংটাও দেখে নেওয়া হয় অনেক সময়ে। সব চেয়ে কম টাকার হোটেল পেলে অনেকেই খুশি হয়ে যান। কিন্তু কম টাকার হোটেল সার্চ করতে গিয়ে এক ইউটিউবারের অভিজ্ঞতা হল একদম অন্যরকম। সিএনএনের খবর অনুসারে, সারা রাত কার্যত বরফের মাঝে কাটালেন তিনি। পৃথিবীর সব চেয়ে কম খরচের হোটেল রয়েছে আমেরিকার কলোরাডোর ডেনভারের একদম প্রত্যন্ত এলাকায়। যেখানকার তাপমাত্রা থাকে মাইনাস ১৫ ডিগ্রির নিচে।
সেখানেই বিনা ছাদ, বিনা ঘরের একটি হোটেলে একটা পুরো দিন কাটালেন ইউটিউবার রায়ান ত্রাহান। দেখলেন ভাল্লুক ও ঘোড়ার দলও। বিশ্বের সব চেয়ে কম টাকার হোটেলে আছে মাত্র একটি বিছানা, একটি ব্ল্যাঙ্কেট ও একটি পানির জায়গা। মাইনাস ১৫ ডিগ্রির কাছাকাছি তাপমাত্রায় সেখানেই সারা দিন-রাত কাটালেন রায়ান। নতুন জায়গা, নতুন হোটেল এক্সপেরিমেন্ট করতে গিয়ে নতুন অভিজ্ঞতারও সাক্ষী থাকলেন তিনি। ঠাণ্ডায় কাঁপলেও পারলেন না আগুন জ্বালাতে। পেলেন না সঠিক সময়ে খাবারও। বিকেলে অর্ডার দেওয়া খাবার এসে পৌঁছাল রাত ১০টায়। এত রাতে সেই খাবার খেয়ে সিনেমা দেখতে দেখতে তিনি ঘুমিয়ে পড়েন। সকালে উঠে ব্যায়ামও করতে দেখা যায় তাঁকে। তবে, সারা রাতের অভিজ্ঞতা তেমন খারাপ নয় বলেই তিনি জানিয়েছেন। রাতে বন্য জন্তুদের আক্রমণের আশঙ্কা থাকলেও তেমন কিছুই হয়নি। তাঁর ভিডিওটি পোস্টের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়। বহু মানুষ তাঁর সাহসিকতার প্রশংসা জানিয়েছেন। বহু মানুষ তাঁর মতোই নতুন নতুন জায়গা এক্সপেরিমেন্ট করতে চেয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর